শুক্রবার, ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বলিউডের গায়কদের পারিশ্রমিক কত, জানেন?

আজকের কুমিল্লা ডট কম :
জুন ৯, ২০১৭
news-image

 

বিনোদন প্রতিবেদক: বলিউডে যাঁদের গলা আমাদের মাতিয়ে দেয়, ছবি হিট করার একটা গুরু দায়িত্ব পালন করেন, সেই গায়করাও কিন্তু নায়ক বা নায়িকাদের তুলনায় পারিশ্রমিকের অঙ্কে খুব বেশি পিছিয়ে নেই। বরং বলা যায়, বলিউডের এক একজন গায়কের পারিশ্রমিক শুনলে চমকতে উঠবেন। একটি গান গাইতে তাঁরা যা চার্জ নেন, তাতে রীতিমতো ভিরমি খাওয়ার জোগাড়।

হানি সিং: এই মুহূর্তে ভারতের সেরা র‌্যাপার। জনপ্রিয়তার শীর্ষে। একটি গান গাইতে কত পারিশ্রমিক জানেন? হানি সিং একটি গান গাইতে ১৫ লক্ষ টাকা নেন।

অরিজিৎ‍ সিং: অসাধারণ গলার এই শিল্পীর গানে মজে না, এমন মানুষ নেই। আপনার প্রিয় এই গায়কের পারিশ্রমিকও নিছক কম নয়। একটি গান গাইতে অরিজিৎ‍ সিং নেন ১৩ লক্ষ টাকা।

সুনিধি চৌহান: এশিয়ার ৫০ জন সেক্সি মহিলার তালিকায় রয়েছে সুনিধি চৌহানের। গানের গলাতেও দেশের গর্ব। সুনিধি একটি গান গাইতে ৯ লক্ষ টাকা পারিশ্রমিক নেন।

আতিফ আসলাম: পাকিস্তানের নাগরিক হলেও, সুরেলা গলায় তিনি ‘দিল’ জিতে নিয়েছেন ভারতেরও। আতিফ আসলাম একটি গান গাইতে নেন ৮ লক্ষ টাকা।

শ্রেয়া ঘোষাল: শ্রেয়া ঘোষালের গলার ভক্ত দেশজুড়ে। মিষ্টি গলার এই শিল্পী একটি গান গাইতে পারিশ্রমিক নেন ৭ লক্ষ টাকা।

সোনু নিগম: সোনিু নিগম মানেই মন ভালো করা গলা। একের পর এক সুরেলা গান। প্রত্যেকটি গানই হিট। সোনু নিগম একটি গান গাইতে পারিশ্রমিক নেন ৬ লক্ষ টাকা।

মোহিত চৌহান: গানের জগতে ‘সিল্ক রুট’ বললেই মনে আসে মোহিত চৌহান। আমরা অনেকেই তাঁর গানের ভক্ত। মোহিত একটি গান করতে নেন ৬ থেকে ৮ লক্ষ টাকা।

শান: হিট গান শানেরও কম নেই। মন ছুঁয়ে যাওয়া গলা। মুগ্ধ করে। পারিশ্রমিকটাও বেশ মোটা। একটি গান গাইতে নেন ৩ লক্ষ টাকা।

সুখবিন্দর সিং: এখনও পর্যন্ত ৫০০-র বেশি ছবিতে গান গেয়েছেন। ঝুলিতে প্রচুর পুরস্কার। একটি গান গাইতে সুখবিন্দর নেন ৪ লক্ষ টাকা।

কক: কক একটি গান গাইতে ৩ লক্ষ টাকা নেন।

আর পড়তে পারেন