শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বাঙ্গরায় ভারতীয় মদ ও বিয়ারসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

আজকের কুমিল্লা ডট কম :
মে ২৭, ২০১৮
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগরঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলায় বিপুল পরিমান ১৩৫ বোতল বিয়ার ও ৪০ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ম্যাকডোনাল্ড মদসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

রবিবার বিকেলে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের খানেপাড়া এলাকা থেকে বাঙ্গরা বাজার থানা পুলিশ তাদের আটক করে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো রামচন্দ্রপুর এলাকার কুখ্যাত মাদক স¤্রাট খানেপাড়া গ্রামের আবু হানিফের স্ত্রী নুরজাহান বেগম(৪৫), তার পুত্র আজিজুর রহমান(২২), তার অপর পুত্র হৃদয় মিয়ার স্ত্রী সিমা আক্তার(২১)।

পুলিশ সুত্রে জানা যায়, বাঙ্গরা বাজার থানার রামচন্দ্রপুর এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী মাদক স¤্রাট আবু হানিফ খানেপাড়া গ্রামের তার নিজ বাড়ীতে বিক্রির জন্য মাদক দ্রব্য মজুদ রেখেছে এমন গোপন সংবাদেও ভিত্তিতে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমানের নেতৃত্বে এসআই মো: নুর মিয়া ও এসআই সুজন সেনসহ একদল পুলিশ সেখানে অভিযান চালিয়ে তার বসত ঘরের খাটের নিচে থেকে ১৩৫ বোতল বিয়ার ও ৪০ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ম্যাকডোলাস উদ্ধার করে। এসময় তার স্ত্রী,পুত্র ও পুত্রবধূকে আটক করা হয়। আবু হানিফ ও তার অপর পুত্র হৃদয় মিয়া পলাতক রয়েছে।

বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে সোমবার সকালে কুমিল্লা জেল-হাজতে প্রেরণ করা হবে। পলাতক মাদক ব্যবসায়ী হানিফকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

আর পড়তে পারেন