সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বিয়ের মেহেদির রং না মুছতেই সিলিন্ডারের গ্যাসের আগুন কেড়ে নিল তৃষ্ণার প্রাণ

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ২২, ২০১৯
news-image

মহিউদ্দিন ভূইয়া ঃ
বিয়ের মেহেদির রং না শুকাতেই সিলিন্ডারের গ্যাসের আগুন কেড়ে নিল কুমিল্লার চান্দিনা মহিলা কলেজের এইচএসসিতে অধ্যয়নরত তৃষ্ণার প্রাণ।

পরিবারের লোকজন থেকে জানা যায় গত ২৭ ই জানুয়ারিতে একই উপজেলার বাড়েরা ইউনিয়নের মাইজখার গ্রামের মাধব দাসের সাথে তৃষ্ণার পারিবারিকভাবে বিয়ে হয়। তৃষ্ণার স্বামী ঢাকার চট্টগ্রাম রোডে জুয়েলারি ব্যাবসায়ি করেন। বিয়ের পর গত ১০ ই জানুয়ারিতে তৃষ্ণার কলেজের বান্ধবী প্রমি সিংহ ( আখি) এর বাসা কুমিল্লার মনোহরপুরে বেড়াতে আসে স্বামী মাধব দাসকে নিয়ে । কুমিল্লা শিল্প ও বানিজ্য মেলাতেও ঘুরতে গিয়েছিল বান্ধবি আখির সাথে। তার ১ দিন পর ঢাকায় স্বামীর বাসায় যায় তৃষ্ণা ।

কথা ছিল ১৪ ই ফ্রেব্রুয়ারি ভালোবাসা দিবসটি পালন করবে একসাথে ঢাকায় । কিন্তু নিয়তির কি লীলাখেলা কপালে রইলনা সে সুখ। ১৩ ফ্রেব্রুয়ারি রাতে স্বামীর বাসায় রান্না করতে গিয়ে সিলিন্ডারের গ্যাসের আগুন লেগে শরীরের ৬৫ শতাংশ পুড়ে যায়। আগুন লাগার সাথে সাথে তৃষ্ণাকে ঢাকা মেডিকেলের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। চিকিৎসাকালিন অবস্থায় আজ শুক্রবার ভোর ৬ টায় তৃষ্ণা না ফেরার দেশে পাড়ি দেন। মৃতদেহ তৃষ্ণার স্বামীর বাড়ি মাইজখারে আনা হয়েছে। ।

আর পড়তে পারেন