বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে গলায় ফাঁস দিয়ে অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তার স্ত্রীর আত্মহত্যা

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৮, ২০১৭
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লার বুড়িচংয়ের ফরিজপুর এলাকায় নিজের ঘরে গলায় ফাঁস লাগিয়ে অবসরপ্রাপ্ত এক সেনা কর্মকর্তার স্ত্রী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। খবর পেয়ে রোববার (২৭ আগষ্ট) বিকেলে পুলিশ লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসে।
পুলিশ জানায়, উপজেলার ময়নামতি ইউনিয়নের ফরিজপুর দক্ষিন পাড়া নজরুল ইসলাম বাড়ীতে দীর্ঘ ৪ বছর যাবত ভোলা সদরের উত্তর বাপতা গ্রামের সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত লেঃ কর্পোরাল অফিসার আবদুর রব স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে ভাড়া থাকতো।
রোববার (আঃ রব ব্যবসার কাজে ঢাকায় ছিল, দুপুর অনুঃ এক ঘটিকায় তার স্ত্রী মোসাঃ মরিয়ম বেগম (৩৯) ভাড়াটিয়া ঘরের মধ্যে তীরের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। এসময় তাঁর দুই ছেলের মধ্যে ছোট ছেলে স্কুলে ও বড় ছেলে কলেজে ছিল। বড় ছেলে কলেজ থেকে দুপুর দেড়টার সময় বাড়ি ফিরে মাকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে আসে। ঝুলন্ত অবস্থা হইতে নামিয়ে ময়নামতি ক্যান্টনমেন্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মরিয়ম বেগমকে মৃত ঘোষনা করে। খবর পেয়ে বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই মোঃ শাহাদাত হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে মরদেহের লাশের সুরতহাল প্রস্তুত করে লাশ ফাঁড়িতে নিয়ে আসে। নিহতের ছেলেরা ও ছোট ভাই বিল্লাল হোসেন জানায়, মরিয়ম বেগম দীর্ঘদিন যাবত মানসিকভাবে অসুস্থ্য ছিল। তাঁকে বিভিন্ন ডাক্তারের কাছে চিকিৎসার জন্য নেয়া হয়েছিল।

আর পড়তে পারেন