মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে প্রবাসীর স্ত্রীর ঝুঁলন্ত মরদেহ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ২৭, ২০১৯
news-image

 

সাকিব আল হেলাল।।
কুমিল্লার বুড়িচংয়ে জোনাকী আক্তার নামে এক প্রবাসীর স্ত্রী রহস্যজনক মৃত্যু হয়েছে।

জোনাকী আক্তার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের কিং বাজেহুরা গ্রামের সৌদী প্রবাসী আবু তাহেরের মেয়ে।

রবিবার (২৭ জানুয়ারী) দুপুরে এ আত্মহত্যার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুড়িচং উপজেলা সদর ইউনিয়নের বিজয়পাড়া গ্রামের মফিজুল ইসলামের বাহরাইন প্রবাসী পুত্র মো: সুমন মিয়া (২৭) এর সঙ্গে একই উপজেলার ময়নামতি ইউনিয়নের কিং বাজেহুরা গ্রামের সৌদি প্রবাসী আবু তাহেরের মেয়ে জোনাকী আক্তারের গত ১৭ ডিসেম্বর মোবাইল ফোনে পারিবারিক সম্মতিতে বিয়ে হয়। কিন্তু রবিবার দুপুরে ঐ নববধূ জোনাকী আক্তারের পিত্রালয়ের ঘরের সিলিং এর সঙ্গে গলায় ওড়না পেছানো ঝুঁলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

নববধূর এই মৃত্যুকে ঘিরে রহস্যের জাল ঘুরপাক খাচ্ছে।মাত্র দেড় মাস পূর্বে বিয়ে। মেহেদীর রং শুকানোর পূর্বেই গলায় ফাঁস দেওয়া মরদেহ উদ্ধার করে পুলিশ।

এই নিয়ে এলাকার লোকজনের মাঝে রহস্য ঘুরপাক খাচ্ছে। জোনাকির আক্তারের মা রেহানা বেগম জানান, রবিবার সকাল ১০টায় তিনি শারীরিক সমস্যার কারনে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার দেখানোর জন্য যান।ডাক্তার দেখিয়ে দুপুর ১ টায় তিনি বাড়ি ফিরে দেখেন ঘরের দরজা জানালা ভিতর থেকে বন্ধ। তিনি চিৎকার করলে বাড়ির লোকজন ছুটে আসেন এবং দেখেন জোনাকির মৃত দেহ ঝুলছে।

বুড়িচং থানাধীন দেবপুর পুলিশ ফাড়িকে খবর দিলে এস আই মো: জালাল উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে লাশ উদ্ধার করে। সন্ধ্যায় লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করেন।

এই ব্যাপারে দেবপুর পুলিশ ফাড়ির ইনচার্জ আবু ইউসুফ ফসিউজ্জামান বলেন, গৃহবধূর লাশ তার পিত্রালয়ে ঘরের সিলিং এর সঙ্গে গলায় ওড়নায় পেছানো অবস্থায় উদ্ধার করা হয়েছে।
এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আর পড়তে পারেন