মঙ্গলবার, ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বুড়িচংয়ে বিপুল পরিমান অস্ত্রসহ আটক-২

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১, ২০১৮
news-image

স্টাফ রিপোর্টারঃ
কুমিল্লা জেলার বুড়িচং উপজেলায় তরকারী বোঝাই পিকআপে ব্যাগ ভর্তি অস্ত্র ও বন্দুকসহ ২ জনকে আটক করেছে দেবপুর পুলিশ |

আটককৃতরা হলেন কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার মানিকপুর গ্রামের আব্দুল রাকীমের ছেলে, সহযোগী আল আমিন (২০) একই উপজেলার মগপাড়াপুর এলাকার নূরুল আমিনের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজার চকরিয়া এলাকা থেকে তরকারি বোঝাই পিকাপটি কুমিল্লার মুরাদনগর বাজারের উদ্দেশ্যে বৃহস্পতিবার ভোর ৫টায় কুমিল্লা সিলেট মহাসড়কের দেবপুর পুলিশ ফাঁড়ী অতিক্রম করার সময় এই পিকআপটি আটক করে পুলিশ। ঘটনাস্থলে উপস্থিত এস আই সাহাদত হোসেন জানান “সিগনাল অতিক্রম করে চলে যেতে চাইলে সামনে থাকা কনষ্টেবলরা তাদের আটকে দেয়। এরপর গাড়ীতে থাকা লেবার পরিচয় দেয়া দু’জন এবং চালক ও হেলপারকে জিজ্ঞাসাবাদে তাদের কথায় গড়মিল পাওয়া গেলে সন্দেহ হওয়ায় পুরো গাড়ীর কাঁচামাল (তরকারি) আনলোড করতে থাকে। এসময় প¯্রাব করার কথা বলে লেবার পরিচয় দেয়া দু’জন (অস্ত্র ও মালের আসল মালিক) পালিয়ে যায়। গাড়ীতে থাকা কাঁচামাল আনলোড করার শেষ দিকে ভেতরে প্লাষ্টিকের বস্তায় মোড়ানে বস্তাটি দেখে হাতে নিয়ে সন্দেহ হলে সেটি খুলে হতবাক হয়ে যায় পুলিশ। বস্তার ভেতরে ৬টি কাটা রাইফেল এবং ১টি বন্দুক পাওয়া যায়। সাথে সাথে বিষয়টি ফাঁড়ী ইনচার্জ ইন্সপেক্টর ইউসুফ কে অবহিত করা হয়। তিনি তাৎক্ষনিক ছুটে আসেন ঘটনাস্থলে । গাড়ীর হেলপার ও ড্রাইভার কে আটক করা হয়। আশেপাশে খোজ করে লেবার পরিচয়ে গাড়ীতে থাকা মালের মালিকদের আর পাওয়া যায় নি”।

এবিষয়ে বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ী পুলিশের ইনচার্জ ইন্সপেক্টর আবু ইউসুফ ফশিউল জানান তাৎক্ষনিক অস্ত্রের চালান আটকের ঘটনাটি ওসি মনোজ কুমার দে স্যার কে এ বিষয়টি অবহিত করি । পরে কুমিল্লা জেলার পুলিশ সুপার মো: শাহ আবিদ হোসেন পিপিএম সহ পুলিশের অন্যান্য কর্মকতর্রা ঘটনাস্থলে চলে আসেন।

আর পড়তে পারেন