বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

ভালোবাসা দিবসে তারকা দম্পতিরা যে যেমন…

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৩, ২০১৬

বিনােদন ডেস্ক:  দেশের চলচ্চিত্র, টেলিভিশন ও সংগীতাঙ্গনের দম্পতিরা এবারের ভালোবাসা দিবসে ছোট পর্দায় হাজির হয়েছেন নানান অনুষ্ঠানে। এসব আয়োজনে নিজেদের ভালোবাসাবাসি, দাম্পত্য জীবনের গল্প, স্বপ্ন, কাজ নিয়ে আড্ডা দিয়েছেন তারা। পাশাপাশি থাকছে তাদের পরিবেশনা। বিশ্ব ভালোবাসা দিবসকে কেন্দ্র করে রোববার (১৪ ফেব্রুয়ারি) টিভি চ্যানেলগুলোর বিশেষ আয়োজনে দম্পতিদের উপস্থিতি নিয়ে এ আয়োজন। lovebg_777296343

ওমর সানী-মৌসুমী
চলচ্চিত্রের এই দম্পতিকে নতুন ছবিতে দেখা যাবে ভালোবাসা দিবসে। চ্যানেল আইতে দুপুর ২টা ৪০ মিনিটে তাদের অভিনীত ‘ভালোবাসবোই তো’র ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে। এটি প্রয়াত পরিচালক বেলাল আহমেদের শেষ ছবি। এতে নিলয়ও আছেন।

গল্পে দেখা যাবে একটি বেসরকারি প্রতিষ্ঠানে ফ্যাশন ডিজাইনে কাজ করেন মৌসুমী। একটি বড় কাজে ডিজাইন প্রায় শেষ করে আনার পরে কম্পিউটারটি ক্র্যাশ করে। কোম্পানিতে সদ্য যোগ দেওয়া নিলয় অনেক চেষ্টার পরে সব ফাইল উদ্ধার করে দেয়। মৌসুমীর ভালো লাগে নিলয়কে। তাদের মেলামেশাকে কোনোভাবেই মেনে নেন না ওমর সানী। তিনি একজন ডন। মৌসুমীর বাবা-মাকে হত্যা করে তাকে পাওয়ার জন্য সে মরিয়া।

নাদিয়া-নাঈম
সদ্য বিবাহিত অভিনেত্রী নাদিয়া আহমেদ ও এফএস নাঈম একাধিক টিভি অনুষ্ঠানে থাকছেন। এনটিভিতে বিকেল ৫টা ৪০ মিনিটে ‘ভালোবাসা কারে কয়’ সেগুলোর একটি। মারিয়া নূরের উপস্থাপনায় এ অনুষ্ঠানে সাগর-শম্পা দম্পতিও রয়েছেন। একুশে টেলিভিশনে রাত সাড়ে ৯টায় ‘ভালোবাসার একাল সেকাল’ অনুষ্ঠানেও পাওয়া যাবে নাদিয়া-নাঈমকে। আল মনসুরের উপস্থাপনায় এতে আরও অংশ নিয়েছেন সৈয়দ হাসান ইমাম ও লায়লা হাসান এবং হাবিবুল বাসার সুমন ও শাওন দম্পতি।

নিলয় ও শখ
আরেক সদ্য বিবাহিত দম্পতি নিলয় ও শখকে নাটক-টেলিছবিতে দর্শকরা পাবেন। বাংলাভিশনে রাত ৮টা ৪৫ মিনিটে প্রচার হবে তাদের অভিনীত ‘পেন্সিলে আঁকা ভালোবাসা’। শাকিল আহমেদ রিসানের গল্প থেকে নাটকটি পরিচালনা করেছেন রুবায়েত মাহমুদ। এতে পাওয়া যাবে বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের প্রেমের গল্প। এ ছাড়া এটিএন বাংলায় রাত ১১টা ২০ মিনিটে ‘তোমাকে আর পাই না’ টেলিছবিতেও দেখা যাবে নিলয়-শখকে। ফারিয়া হোসেনের রচনায় এটি পরিচালনা করেছেন শেখ রুনা।

হিল্লোল-নওশীন
কীভাবে পরিচয়, ভালো লাগা, কে প্রথম প্রস্তাব দিয়েছিলেন, সংসার ও পেশাজীবনে কে কাকে কতোটা সহযোগিতা করেন- এমন বেশকিছু প্রশ্নের উত্তর দিয়েছেন তারকা দম্পতি হিল্লোল ও নওশীন।  পাশাপাশি ‘স্বল্পদৈর্ঘ্য প্রেমকাহিনী’ নামের অনুষ্ঠানে বলেছেন অনেক স্মৃতির কথা। মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে রাত ৯টায়। মারিয়া নূরের উপস্থাপনায় অনুষ্ঠানটিতে সংগীতশিল্পী ইবরার টিপু ও মিথিলা ইবরার দম্পতিও অংশ নিয়েছেন।।

কবির বকুল-দিনাত জাহান মুন্নী
গানের দম্পতি গীতিকার কবির বকুল ও কণ্ঠশিল্পী দিনাত জাহান মুন্নী হাজির হয়েছেন ‘সেই তুমি’ নামের একটি আড্ডার অনুষ্ঠানে। নিজেদের প্রথম দেখা, ভালোবাসার গল্প ও সাংসারিক জীবনের আনন্দ নিয়ে আড্ডা দিয়েছেন তারা। এটিএন বাংলায় প্রচার হবে সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে। এ আয়োজনে আরও আছেন সৈয়দ হাসান ইমাম-লায়লা হাসান, রহমত আলী-ওয়াহিদা মল্লিক জলি, তানভীর তারেক-অণিমা রায় দম্পতি।

অনন্ত হীরা-নূনা আফরোজ
নাট্যদল প্রাঙ্গণে মোরের অনন্ত হীরা ও নূনা আফরোজ দম্পতি অংশ নিয়েছেন ‘ভালোবাসা মানে’ অনুষ্ঠানে। এসএ টিভিতে প্রচার হবে সকাল ১০টা ০৫ মিনিটে। তাজিন আহমেদের উপস্থাপনায় এতে আরেক অতিথি দম্পতি নাট্যজন ম. হামিদ ও ফাল্গুনী হামিদ।

আর পড়তে পারেন