শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ভিবিডি কুমিল্লা জেলা নবম বারের মতো আয়োজন করেছে “খুশির ইফতার”

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ৭, ২০২৪
news-image

স্টাফ রিপোর্টার:

ঈদের আনন্দ হোক সবার জন্য। তারই ধারাবাহিকতায় ভলান্টিয়ার ফর বাংলাদেশ-কুমিল্লা জেলা ৯ম বারের মতো আয়োজন করেছে “খুশির ইফতার-৯“।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) কুমিল্লার  পদুয়ারবাজার  বিশ্বরোড এলাকার নুরজাহান হোটেলে এই ইফতারের আয়োজন করা হয়।

তিনটি মাদ্রাসা ও এতিমখানার ৭০ জন এতিম শিশু ও মাদ্রাসা পড়ুয়া ছাত্রদের নিয়ে ভলান্টিয়ার ফর বাংলাদেশ কুমিল্লা জেলার স্বেচ্ছাসেবকদের এই আয়োজনের মাধ্যমে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়া হয়। তারপর তাদের মাঝে তুলে দেওয়া হয় ঈদ উপহার সামগ্রী। অনুষ্ঠানে এতিম বাচ্চাদের নিয়ে স্বেচ্ছাসেবকরা একসাথে ইফতার সম্পন্ন করে।

অনুষ্ঠানটির মূলপর্বে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত এবং ভিবিডি কুমিল্লা জেলার পক্ষে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন, বোর্ড সভাপতি সাদিয়া আক্তার।

এসময় বিভিন্ন অতিথিবর্গ বক্তব্য রাখেন। উক্ত ইফতারে উপস্থিত ভলান্টিয়ার ফর বাংলাদেশের চট্টগ্রাম ডিভিশনের জেনারেল সেক্রেটারি সাব্বির আহমেদ বলেন, “বাচ্চাদের মাঝে আনন্দ বিলিয়ে দেওয়ার মাধ্যমেই স্বেচ্ছাসেবকদের সার্থকতা। ঈদের আনন্দ শুধু একার না আনন্দ হোক সবার।”

ভলান্টিয়ার ফর বাংলাদেশ- কুমিল্লা জেলার হিউম্যান রিসোর্স অফিসার জেরিন আফরোজ এর নেতৃত্বে প্রায় ১০০ জন ভলান্টিয়ারদের দিকনির্দেশনা দিয়ে উক্ত ইভেন্টটি পরিচালনা করেন। আয়োজক টিম লিডারের দায়িত্বে ছিলেন ভিবিডি- কুমিল্লা জেলার জেনারেল সেক্রেটারি মাজহার ফাহিম। এছাড়াও উল্লেখযোগ্য নেতৃত্বে ছিলেন জেলা বোর্ডের সদস্য সাদিয়া আক্তার,মিফতাতুল জান্নাত, সাকিলা মুক্তা, তাফসির আহমেদ,সিফাত হাসান প্রমুখ।

উক্ত আয়োজনে ভিবিডি- কুমিল্লা জেলার সকল ভলান্টিয়ার থেকে শুরু করে সাবেক বোর্ড মেম্বার, এলামনাই মেম্বার, চট্টগ্রাম ডিভিশন বোর্ড মেম্বার, ন্যাশনাল বোর্ড মেম্বার এবং ভিবিডি-কুমিল্লা জেলার শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

 

 

আর পড়তে পারেন