শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে কর্মহীন মানুষদের মাঝে প্রবাসী মনজুর হাসানের খাদ্য সামগ্রী বিতরণ

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ৪, ২০২১
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:

কুমিল্লার মুরাদনগরে লকডাউনে কর্মহীন হয়ে পড়া শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার বিকেলে প্রবাসী মনজুর হাসানের নিজস্ব অর্থায়নে উপজেলা সদরের হিরারকান্দা গ্রামের বিভিন্ন পাড়ার প্রায় শতাধিক পরিবারের মাঝে চাল, ডাল, আলু ও পেয়াজসহ ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণকালে প্রবাসী মনজুর হাসান মুঠোফোনে বলেন, লকডাউনের শুরু থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছি মুরাদনগরের স্থানীয় এমপি আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ মহোদয়ের বাবার নামের হারুন-অর-রশিদ ফাউন্ডেশনের পক্ষ থেকে কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে। সেই জায়গা থেকে অনুপ্রেরনা নিয়ে লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষগুলোর পাশে দাড়ানোর চেষ্টা। খেটে খাওয়া মানুষের দুর্দিনে তাদের পাশে দাঁড়াতে পেরে খুব ভালো লাগছে। সব সময় আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে।

ত্রাণ পেয়ে ঝাল মুড়ি বিক্রিতা আব্দুল কুদ্দুস বলেন, আমরা দিন এনে দিন খাই। লকডাউনে আমাদের কাজ বন্ধ হয়ে যাওয়ায় খুব কষ্টে দিনযাপন করছি। আজকের পাওয়া ত্রান আমাদের খুব উপকারে আসবে।

রিক্সা চালক ইসমাঈলের স্ত্রী সুখিয়া বলেন, মনজুর হাসান আগেও আমাদের পাশে দাঁড়িয়েছিলেন। প্রবাসে থেকেও তিনি আমাদের জন্য খাদ্যের ব্যবস্থা করেছেন। এগুলো পেয়ে আমরা খুবই খুশি।

মৃত আব্দুল মতিনের ছেলে আবু কাউছার (১২) কান্না বিজড়িত কন্ঠে বলেন, আমাদের ঘরে আয় রোজগার করার মতো কেউ নেই। যারা এ খাদ্য সামগ্রী দিয়ে আমাদের পরিবারকে উপকার করেছেন, তাদের জন্য মন থেকে দোয়া করছি।

আর পড়তে পারেন