শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে নিখোঁজের ২ দিন পর নদী থেকে আনসার সদস্যের লাশ উদ্ধার

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২০, ২০২৩
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার মুরাদনগর উপজেলায় নিখোঁজের দুই দিন পর গোমতী নদী থেকে সমীর চন্দ্র দাস (৪০) নামে এক আনসার সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত সমীর চন্দ্র দাস উপজেলার ছয়ফুল্লাকান্দি গ্রামের রাখাল চন্দ্র দাসের ছেলে।

সোমবার দুপুরে স্থানীয়রা উপজেলার জাহাপুর ইউনিয়ের বাখরাবাদ এলাকায় গোমতী নদীতে লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দিলে মুরাদনগর থানার পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নিহতের স্ত্রী সোমা রানী দাশ বলেন, সমীর চন্দ্র দাস চট্টগ্রামে আনসার বিডিপিতে কর্মরত ছিলেন। বুধবার ছুটিতে বাড়িতে আসেন। শনিবার বিকেলে কবুতর বিক্রির জন্য বাসা থেকে ডেকে নিয়ে যায় তার স্থানীয় ডালিম নামে এক বন্ধু। কবুতর বিক্রি শেষে সমীর বাসায় আসলে পুনরায় আবার সন্ধ্যায় ডেকে নিয়ে যায় ডালিম।
রাত গভীর হলে নিহতের মোবাইলে একাধিক বার ফোন দিলে ফোনটি রিসিভ করেন ডালিম। এবং ডালিম জানায় সমীর সাথেই আছে কোন সমস্যা নেই। পরবর্তীতে আবার ফোন দিলে সে জানায় সমীর কিছুক্ষণ পর বাড়িতে আসবে।
পরে রাতে ডালিম সমীরের ব্যবহৃত জুতা ও মোবাইল ফোন নিয়ে বাড়িতে আসে। এবং আমাদেরকে জানায় সমীর গোমতী নদীর পাড়ে বন্ধুদের সাথে জুয়া খেলছিল। এ সময় অজ্ঞাত কেউ জুয়াড়িদের বরাবর টর্চ লাইট মারলে পুলিশ ভেবে জুয়ারীরা গোমতী নদীতে ঝাঁপিয়ে পড়ে।

এ বিষয়ে জানতে ডালিমের ব্যক্তিগত মুঠোফোনে একাধিক বার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি ।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে লাশ প্রেরণ করা হয়েছে।
এ ঘটনায় রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

আর পড়তে পারেন