শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে সমাজসেবার উদ্যোগে ৫ দিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২০, ২০১৭
news-image

মাহবুব আলম আরিফ,মুরাদনগরঃ
কুমিল্লা মুরাদনগর উপজেলা সমাজসেবা অফিসের উদ্যোগে ৫ দিন ব্যাপি এক প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। উপজেলা পর্যায়ে সুদমুক্ত ক্ষুদ্র্ঋণ কর্যক্রম জোরদার করণে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ শিরণামে রবিবার বি আর ডিবি প্রশিক্ষণ সেন্টারে এই প্রশিক্ষণ কর্মসূচি উদ্বোধন করেন, কুমিল্লা জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক জেড এম মো. মিজানুর রহমান খান।
উক্ত কর্মশালার কোর্স পরিচালক উপজেলার সমাজ সেবা অফিসার মো.কবির আহমেদ এবং কোর্স সমন্বয়ক ফিল্ড সুপারভাইজার আব্দুল মতিন খান।
৫ দিনের প্রশিক্ষণ কর্মশালায় অংশ নিবেন পল্লী সমাজ সেবা কার্যক্রম বাস্তবায়ন প্রকল্পের গ্রাম কমিটির সভাপতি ও কর্মদলের ২২ জন সদস্যসহ সেচ্ছাসেবী প্রতিষ্ঠানের ২জন প্রতিনিধি এবং উপজেলা সমাজসেবা কর্যালয়ের মাঠ পর্যায়ে নিয়োজিত ইউনিয়ন সমাজকর্মী ও কারীগরি প্রশিক্ষকসহ ৬জন। সর্ব মোট ৩০ জন ওই কর্মশালয় অংশ নিবেন।
প্রশিক্ষন কর্মশালায় প্রশিক্ষক হিসাবে থাকার কথা রয়েছে, উপজেলা চেয়ারম্যান সৈয়দ আব্দুল কাইয়ুম খসরু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেলুল কাদের, সহকারী কমিশনার (ভূমি) মোসাম্মৎ রাসেদা আক্তার, অফিসার ইনচির্জ এসএম বদিউজ্জামান, উপপরিচালক ও সহকারী পরিচালক সমাজসেবা অধিদপ্তর এবং উপজেলা পর্যায়ে জাতী গঠন মূলক প্রকল্প বাস্তবায়ন কমিটির আরো ১৫টি বিভাগের প্রধানগণ প্রশিক্ষক হিসাবে কর্মশালায় অংগ্রহন করবেন।

আর পড়তে পারেন