সোমবার, ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মেঘনায় মা ও শিশু স্বাস্থ্য বিষয়ক কার্যক্রমে গোবিন্দপুর ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রকে শ্রেষ্ঠ ঘোষণা

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১২, ২০১৭
news-image

 

এম এইচ বিপ্লব:

কুমিল্লার মেঘনা উপজেলায় মা ও শিশু স্বাস্থ্য বিষয়ক কার্যক্রমে বিশেষ অবদান রাখায় গোবিন্দপুর ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রকে উপজেলার মধ্যে শ্রেষ্ঠ ঘোষনা করে।

মঙ্গলবার (১১ জুলাই) বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের উদ্যোগে  আয়োজিত র‌্যালি ও আলোচনা সভায় এ ঘোষনা করে প্রশংসা পত্র ও সম্মাননা প্রদান করেন।

উক্ত সভায় উপস্থিত ছিলেন,মেঘনা উপজেলা চেয়ারম্যান আ:সালাম,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা:শাহালম,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবু সালেহ মোহাম্মদ ইয়াকুব মিয়া,ডা:আফরোজা জাহান সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ,উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

এ বিষয়ে উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুসালেহ মোহাম্মদ ইয়াকুব বলেন,কয়েকটা ক্যাটাগরিতে  ভাগ করে যেমন মা ও শিশু স্বাস্থ্য বিষয়ক,চেয়ারম্যান ও কর্তৃপক্ষের সাথে যোগাযোগসহ ভাগ করে স্বাস্থ্য কর্মকর্তা,উপজেলা চেয়ারম্যান ও কর্মকর্তারা নাম্বার প্রদান করে । এর ভিত্তিতে গোবিন্দপুর স্বাস্থ্য কেন্দ্র বেশি নাম্বার পায় এবং উপজেলার মধ্যে শ্রেষ্ঠ হওয়ায় প্রশংসাপত্র ও সম্মাননা প্রদান করা হয়। এ সম্মাননা গ্রহন করেন গোবিন্দপুর স্বাস্থ্য কেন্দের পরিদর্শক এরশাদ কামাল।

আর পড়তে পারেন