রবিবার, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মেসির বিশ্বকাপ জয়ে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছে মাদ্রিদ ও রোনালদো ভক্তরা

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২২, ২০২২
news-image

স্পোর্টস ডেস্ক:

সদ্য শেষ হয়েছে দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ কাতার ফুটবল বিশ্বকাপ। ৩২টি দলের অংশগ্রহণে নানা চমক, ঘটন- অঘটনের সাক্ষী ফুটবল বিশ্ব। দীর্ঘ ৩৬ বছরের শিরোপা খরার অবসান ঘটিয়ে চ্যাম্পিয়ন হয়েছে লিওনেল মেসির আর্জেন্টিনা। আলবিসেলেস্তেদের জয়ের পরই বোমা ফাটালেন সুইডিশ তারকা জ্লাতান ইব্রাহিমোভিচ। তিনি জানান, মেসির বিশ্বকাপ জয়ে সবাই খুশি হলেও রিয়াল মাদ্রিদ ও রোনালদো ভক্তরা এটা মেনে নিতে পারছে না। কারণ, তারা মানসিকভাবে অসুস্থ।

মেসির হাতে অবশেষে ধরা দিলো সোনালি রঙের ট্রফি। তিনি এমন একজন, যার হাতেই মানায় সোনালি ট্রফিটা। যে ট্রফিও হয়তো তার হাতে উঠতে পেরে আরও সমৃদ্ধ হয়েছে। এই ট্রফিই হয়তো অপেক্ষার প্রহর গুনছিলো এই ম্যাজিকাল মানুষটার হাতে উঠার। এরপরেও, তার ক্লাব ও নিকটতম দুই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ এবং রোনালদো ভক্তরা এটা মেনে নিতে পারছে না বলে ব্যক্ত করেন লিওনেল মেসির সাবেক ক্লাব সতীর্থ ইব্রাহিমোভিচ।

ইউরোপিয়ান ফুটবলকে দেয়া সাক্ষাৎকারে ইব্রাহিমোভিচ বলেন, আপনি যদি আপনার চারপাশে কাউকে কাঁদতে দেখেন তবে তাকে সান্ত্বনা দিন। কারণ তারা রোনালদো এবং মাদ্রিদের ভক্ত হতে পারে। কারণ মেসির বিশ্বকাপ জয়ে মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন রোনালদো ও মাদ্রিদ ভক্তরা।

এর আগেও মেসির হাতে বিশ্বকাপ উঠবে বলেও একটি সাক্ষাৎকারে ইব্রাহিমোভিচ বলেছিলেন, আমি মনে করি কে জিতবে আগেই লেখা হয়ে গেছে এবং আপনারা হয়তো বুঝতে পারছেন আমি কী বলতে চাচ্ছি। আমি বিশ্বাস করি মেসি ট্রফি তুলে ধরবে, এটা আগেই লেখা হয়ে গেছে।

আর পড়তে পারেন