শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ময়নামতি জাদুঘরে বিভিন্ন গ্রেডের কর্মকর্তা-কর্মচারিদের ৩য় অন জব ট্রেনিং অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ২৫, ২০১৯
news-image

শাহ ইমরানঃ

চট্টগ্রাম ও সিলেট বিভাগের আঞ্চলিক পরিচালক কার্যালয়, কুমিল্লার উদ্যোগে ময়নামতি জাদুঘর, জাতিতাত্ত্বিক জাদুঘর ও আঞ্চলিক পরিচালক কার্যালয়ের বিভিন্ন গ্রেডের কর্মকর্তা/কর্মচারিদের  নিয়ে ২০১৯-২০ অর্থ-বছরে ৩য় অন জব ট্রেনিং এর আয়োজন করা হয়।

২৪ অক্টোবর সকাল থেকে বিকেল পর্যন্তআঞ্চলিক পরিচালক ড. মোঃ আতাউর রহমান এর কোর্স পরিচালনায় এবং সভাপতিত্বে দিনব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালা পরিচালিত হয়।

প্রথম সেশনে সকাল ৯টা  হতে দুপুর ১ টা পর্যন্ত ইনোভেশন বিষয়ে বার্ড, কুমিল্লার যুগ্ম পরিচালক  রঞ্জন কুমার গুহ ও অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনায় বিষয়ে বার্ড, কুমিল্লার যুগ্ম পরিচালক ড. মো: আবদুল করিম প্রশিক্ষণ প্রদান করেন।

দ্বিতীয় সেশনে  দুপুর ২ টা  হতে বিকাল ৫টা পর্যন্ত ট্রেজারী রুলস (iBAS++) বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন কুমিল্লা জেলা হিসাব রক্ষণ কর্মকর্তা আবুল বাসার এবং ইনোভেশন ও ই-নথি বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সহকারি প্রোগ্রামার  রতন চন্দ্র পাল।

সর্বশেষে কোর্স পরিচালক ও আঞ্চলিক পরিচালক ড. মোঃ আতাউর রহমান এর সমাপনী বক্তব্য ও ধন্যবাদ জ্ঞাপনের মধ্য দিয়ে দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সমাপ্তি ঘোষণা করেন।

আর পড়তে পারেন