রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

স্মার্ট উপজেলা নির্মাণে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় উপজেলা চেয়ারম্যান হতে চান জাকির হোসেন

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৯, ২০২৪
news-image

আবদুর রহিম, মনোহরগঞ্জ :
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় মনোহরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হতে চান বর্তমান চেয়ারম্যান মোঃ জাকির হোসেন ।

কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামীলীগের টানা দুই বারের সাধারণ সম্পাদক, বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান, প্রবাসী আওয়ামী লীগের উপদেষ্টা, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান আনারস মার্কা প্রতীক চেয়ারম্যান প্রার্থী মোঃ জাকির হোসেন বলেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেএী শেখ হাসিনার কর্মী, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব, মোঃ তাজুল ইসলাম আমার অভিভাবক ।

তিনি আরো বলেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী তাজুল ইসলাম নিজ গ্রামের বাড়িতে জনসভায় বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবার প্রার্থীদেরকে দলীয় প্রতীক দেওয়া হয় নাই । প্রার্থীদের কে জনগণ ও ভোটারদের কাছে নিজেদের যোগ্যতা যাচাই করার সুযোগ রয়েছে, এবং আমার কোন পছন্দের প্রার্থী নাই।জনগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হবেন এবার সুষ্ঠ, নিরপেক্ষ নির্বাচন হবে, দলীয় নেতাকর্মীরা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেবে।

তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার “স্মার্ট বাংলাদেশ গড়ার” ভিশন বাস্তবায়নের পাশাপাশি জনগণের কল্যাণে কাজ করছি এবং করবো। বিভিন্ন ইউনিয়নে গণ সংযোগে ভোটারদের ও নেতা কর্মীদেরকে তিনি এসব কথা বলেন। উপজেলার মনোহরগঞ্জ বাজার, মৈশাতুয়া ইউনিয়ন , নাথেরপেটুয়া ইউনিয়ন , ঝলম উওর ইউনিয়ন, হাসনাবদ ইউনিয়ন, ঝলম দক্ষিণ ইউনিয়ন , উওর হাওলা ইউনিয়ন , লক্ষণপুর ইউনিয়নসহ বিভিন্ন স্থানে নির্বাচনী গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।

মোঃ জাকির হোসেন বলেন, আমি উপজেলার ১১টি ইউনিয়নের যেখানেই গিয়েছি জনগণের স্বতঃস্ফূর্ত সমর্থন পাচ্ছি। জনগণ আমার পাশে আছে, আমি জনগণের পাশে ছিলাম , আছি, থাকবো আমার বিজয় সুনিশ্চিত ইনশাআল্লাহ। আপনারা নির্ভয়ে ৮ তারিখ কেন্দ্রে গিয়ে আমার আনারস মার্কায় ভোট দিবেন । এদিকে চেয়ারম্যান প্রার্থী মোঃ জাকির হোসেন উপজেলার পোমগাঁও গ্রামে এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির পিতা-মাতার কবর জিয়ারত করেন এবং ভোটারদের সাথে কুশল বিনিময়, লিফলেট বিতরণ , ভোট প্রার্থনা করেন।

এ সময় চেয়ারম্যান প্রার্থী মোঃ জকির হোসেন এর সাথে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আমিরুল ইসলাম তালা-প্রতীক নিয়ে ও মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শিরিনা আক্তার মুক্তা প্রজাপতি প্রতীক নিয়ে গণসংযোগে অংশ নেন।

আর পড়তে পারেন