শুক্রবার, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

হাতিরঝিলে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার ছেলে সাংবাদিক হাবীবুর নিহত

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৯, ২০২২
news-image

স্টিাফ রিপোর্টার:

সময়ের আলো পত্রিকার জ্যেষ্ঠ প্রতিবেদক হাবীবুর রহমান সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাতে রাজধানীর হাতিরঝিলে মোটরসাইকেল দুর্ঘটনায় হাবীবুর নিহত হন বলে জানিয়েছে পুলিশ।

দিবাগত রাত আড়াইটার দিকে হাতিরঝিলের বেগুনবাড়ি প্রান্তের সিদ্দিক মাস্টারের ঢালের কাছে এ দুর্ঘটনা ঘটে।

হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) এনামুল হক  বলেন, মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে বলে মনে করা হচ্ছে। হাবীবুর ছিটকে সড়কে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় তাঁকে এক পথচারী উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। আজ বুধবার ভোররাত চারটার দিকে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। দুর্ঘটনার স্থানে তাঁর মোটরসাইকেল পাওয়া গেছে।

হাবীবুর ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাংগঠনিক সম্পাদক। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রাক্তন শিক্ষার্থী। ছাত্রাবস্থায় তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে ছিলেন।

হাবীবুরের গ্রামের বাড়ি কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায়। তাঁর বাবার নাম মোহাম্মদ পিয়ার মিয়া। হাতিরঝিল এলাকায় পরিবার নিয়ে থাকতেন হাবীবুর। তাঁর স্ত্রী ও এক শিশুসন্তান আছে। সময়ের আলো পত্রিকার আগে বেশ কয়েকটি গণমাধ্যমে কাজ করেছেন হাবীবুর।

হাবীবুরের মৃত্যুতে ডিআরইউর সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তাঁরা হাবীবুরের রুহের মাগফিরাত কামনা করেছেন। শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

ডিআরইউর পক্ষ থেকে বলা হয়েছে, পরিবারের সঙ্গে আলোচনা করে হাবীবুরের মরদেহ তাঁর প্রিয় প্রাঙ্গণ ডিআরইউতে আজ আনা হবে। ডিআরইউতে আজ তাঁর জানাজা হবে। জানাজার সময় পরে জানানো হবে।

আর পড়তে পারেন