সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

১৬ বছর আবারও কি একসঙ্গে দেখা যাবে কারিনা-শাহিদকে?

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৭, ২০২৩
news-image

ডেস্ক রিপোর্ট:

বলিউডের একসময়ের অন্যতম জনপ্রিয় ও চর্চিত জুটি শাহিদ কাপুর ও কারিনা কাপুর খান। শুধু পর্দার নেপথ্যেই নয়, ক্যামেরার সামনেও তাদের রসায়নে মজেছিলেন দর্শক ও অনুরাগীরা।

‘ফিদা’, ‘মিলেঙ্গে মিলেঙ্গে’, ‘৩৬ চায়না টাউন’, ‘চুপ চুপ কে’-র মতো একাধিক ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন তারা। তবে জুটি হিসাবে তাদের সবচেয়ে স্মরণীয় ছবি ‘জাব উই মেট’। ইমতিয়াজ় আলি পরিচালিত ওই ছবিতেই শেষবার জুটি হিসাবে দেখা গিয়েছিল শাহিদ ও কারিনাকে।

তার পরে অবশ্য ‘উড়তা পাঞ্জাব’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুই তারকাই। তবে জুটি হিসাবে নয়। এমনকি ছবিতেও কোনো ফ্রেমে একসঙ্গে দেখা যায়নি শাহিদ ও কারিনাকে।

তবে এবার নাকি ফের দুই প্রাক্তনকে একই ফ্রেমে দেখা যেতে পারে। শোনা যাচ্ছে, অনুরাগীদের দাবির কথা মাথায় রেখে ‘জাব উই মেট ২’ ছবির জন্য নাকি শাহিদ ও কারিনাকেই জুটি হিসাবে পেতে চাইছেন নির্মাতারা।

২০০৭ সালে মুক্তি পেয়েছিল ইমতিয়াজ়ের ছবি ‘জাব উই মেট’। ওই ছবির শুটিং চলাকালীনই নাকি তাদের সম্পর্কে চিড় ধরে।

সাম্প্রতিক কালের ধারা অনুযায়ী, সিক্যুয়েলেই চাঙ্গা বলিউডের বক্স অফিস। তার অন্যতম প্রমাণ ‘গদর ২’-এর সাফল্য। সেই ‘ট্রেন্ড’-এর ওপর ভর করেই ‘জাব উই মেট ২’ বানাতে উদ্যোগী নির্মাতারা।

শোনা যাচ্ছে, ছবি পরিচালনার জন্য ইমতিয়াজ়কেই চাইছেন তারা। তবে ছবির নায়ক ও নায়িকা হিসাবে শাহিদ ও কারিনাকেই চূড়ান্ত করা হয়েছে কিনা, তা নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

আর পড়তে পারেন