শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

আমান সিম সাওতুল কোরআনের ইয়েস কার্ড পেলো কুমিল্লার দুই খুদে ক্বারী

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৬, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ
জাতীয় ক্বিরাত প্রতিযোগিতা ‘আমান সিম সাওতুল কোরআন’-এ ‘ইয়েস কার্ড’ পেয়েছে কুমিল্লার দুই খুদে ক্বারী।

রবিবার (১৬ ফেব্রুয়ারী) সকালে কুমিল্লার পল্লী উন্নয়ন একাডেমী হলে প্রজাপতি মিডিয়া আয়োজিত শুদ্ধ কোরআন তিলাওয়াতের ওপর এই প্রতিযোগিতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে খুদে ক্বারীরা অংশগ্রহণ করে। এতে সর্বোচ্চ নাম্বারপ্রাপ্ত দুই ক্বারীকে ‘ইয়েস কার্ড’ দেয়া হয়েছে। এরা হলো- হাফেজ ক্বারী মুহাম্মদ জাহিদ ও হোসেন শাহ আব্দুল্লাহ।

বাছাই প্রক্রিয়ায় বিচারকের দায়িত্ব পালন করেন, মো. জামাল উদ্দিন ও আব্দুল হাসান।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আমান গ্রুপ চট্টগ্রাম বিভাগের ব্যবস্থাপক মো. ফারুক হোসেন, আমান গ্রুপ চট্টগ্রাম বিভাগের সহকারী ব্যবস্থাপক মো. ইকবাল হোসেন, হাফেজ মাওলানা মো. মোফাজ্জল হোসাইন, মো. নুরুজ্জামান।

প্রজাপতি মিডিয়া প্রযোজিত আমান সিম সাওতুল কোরআন প্রতিযোগিতায় ইয়েস কার্ডপ্রাপ্ত ২ ক্বারীকে চলতি মার্চ মাসের শেষ সপ্তাহের দিকে ‘গ্রুমিং’ এর জন্য ঢাকায় ডাকা হবে। সারাদেশ থেকে বাছাইকৃত ক্বারীদের নিয়ে শুরু হবে মূল প্রতিযোগিতা যা পুরো রমজান মাস জুড়ে এসএ টিভিতে সম্প্রচার করা হবে।

জাতীয় পর্যায়ে চূড়ান্ত প্রতিযোগিতায় বিজয়ী প্রথম স্থান ১ লাখ, দ্বিতীয় ৭৫ হাজার এবং তৃতীয় স্থানকারী পাবে ৫০ হাজার টাকা নগদ সম্মাননাসহ পুরস্কার এছাড়া চূড়ান্ত প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সব ক্বারীকে দেয়া হবে সান্ত্বনা পুরস্কার।

আর পড়তে পারেন