শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আ’লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়,মানুষের ভাগ্যের পরিবর্তন হয় : ডা. দীপু মনি এমপি

আজকের কুমিল্লা ডট কম :
মে ১৫, ২০১৮
news-image

 

বিএম ইসমাইল:
মালেরহাট যুব সংঘ ও ইসলামী রিলিফ বাংলাদেশের যৌথ উদ্যোগে হাইমচর উপজেলার ৭০০ দরিদ্র পরিবারে মাঝে ইফতার সামগ্রী বিতরনকালে সাবেক পররাষ্ট্র মন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি স্থানীয় সাংসদ ডা. দীপু মনি এমপি বলেন, আপনারা দেখেছেন আ’লীগ ক্ষমতায় এলে দেশের উন্নয়ন হয়, জনগনের উন্নয়ন হয়, মানুষের ভাগ্যের পরিবর্তন হয়।

এদেশের উন্নয়নের জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বিকল্প নেই। তিনি ২০০৮ সালের নির্বাচনের সময় ওয়াদা করেছিলেন হাইমচরকে মেঘনার ভাঙ্গনের কবল থেকে রক্ষা করবেন। তিনি তার ওয়াদা রেখেছেন। ইতি পূর্বে বিএনপি জামাত জোট সরকার ক্ষমতায় ছিল তারা আপনাদের এ বৃহৎ সমস্যাটি সমাধানের জন্য কোন উদ্যোগ নেয়নি। আপনারা নৌকায় ভোট দিয়েছেন বলেই আপনাদের নদী ভাঙ্গন প্রতিরোধ হয়েছে ও এলাকার উন্নয়ন হয়েছে।

তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিন। আপনাদের যারা উন্নয়ন করবে, সুখে দুঃখে যাদেরকে কাছে পাবেন আগামী নির্বাচনে তাদেরকে জনপ্রতিনিধি নির্বাচিত করার জন্য উদাত্ত আহ্বান জানান। ডাঃ দীপু মনি এমপি আরও বলেন, মালেরহাট যুব সংঘ এলাকার দরিদ্র মানুষের জীবন মান উন্নয়নের জন্য কাজ করছে। সরকারের পাশাপাশি আপনারা এ সংগঠনের মাধ্যমে যে সকল উন্নয়নমূলক কাজ করছেন তা সত্যিই প্রশংসনীয়।

১৫ মে’ বেলা ১২টায় চরভৈরবী পরিষদ মাঠে ইউপি চেয়ারম্যান আহমেদ আলি মাষ্টারের সভাপতিত্বে উপরোক্ত কথা গুলো বলেন প্রধান অতিথি ডা. দীপু মনি এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামিক রিলিফ কান্ট্রি ডিরেক্টর মোহাম্মদ আকমল শরিফ, প্রধান হিউম্যানিটারিয়ান প্রোগ্রাম মো. গোলাম মোতাসিম বিল্লাহ, উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী, মালের হাট যুবসংগ প্রতিষ্ঠাতা ও নির্বাহি পরিচালক মো. রফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আকতার শেফালি, ভাইস চেয়ারম্যান এসএম কবির, হাইমচর উপজেলা নির্বাহি অফিসার মো. মাসুদুর রহমান, হাইমচর থানা অফিসার ইনচার্জ রনোজিত রায়, উপজেলা আ’লীগ সিনিয়র সহসভাপতি মোঃ হুমায়ুন প্রধানীয়া, সহসভাপতি হুমায়ুন পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, প্রচার সম্পদক মুনচুর আহমেদ পাটওয়ারী, ইউপি চেয়ারম্যান শাহাদাত সরকার, হাবিবুর রহমান গাজি, উপজেলা যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী, যুগ্ন আহ্বায়ক এসএম আল মামুন সুমনসহ মালের হাট যুবসংগের নেতৃবৃন্দসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

এর পূর্বে ডা. দীপু মনি এমপি হাইমচর উপজেলা আ’লীগ সহ সভাপতি মরহুম কাওসার মিয়াজির পরিবারের সাথে সৌজন্য স্বাক্ষাৎ করেন।
পরে উপজেলা ডাকবাংলোয় প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে দুঃস্থ অসহায়দের মাঝে চেক প্রদান করেন।

আর পড়তে পারেন