বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার কোম্পানীগঞ্জ বাজারকে ইজারা মুক্ত করে দিলেন এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৯, ২০২০
news-image

মাহবুব আলম আরিফ,মুরাদনগরঃ

কুমিল্লার মুরাদনগর উপজেলার ঐতিহ্যবাহী রামচন্দ্রপুর বাজারের সকল ব্যবসায়ীদের ইজারা মুক্ত করে দেয়ার পর এবার কোম্পানীগঞ্জ বাজারের প্রায় ৪ হাজার ব্যবসায়ীদের ইজারা মুক্ত করে দিলেন স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ।

কুমিল্লা-সিলেট মহাসড়কের পশ্চিম পাশে মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাজার। মুরাদনগর, নবীনগর, হোমনা, দেবিদ্বার থানার বড় ব্যবসায়ীদের পাইকারী ও খুচরা ব্যবসার জোন হচ্ছে এ বাজার। মঙ্গলবার দুপুরে স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুনের পক্ষ থেকে সকল দোকানকে ইজারা মুক্ত করে দেয়ার ঘোষণা দেন উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ জাহাঙ্গীর আলম সরকার। তার পর থেকে বেশ আনন্দিত কোম্পানীগঞ্জ বাজারের সকল ব্যবসায়ীরা।

জানা যায়, করোনার প্রাদুর্ভাবে লোকজনের আনাগোনা কমে যাওয়ায় বিপাকে পরেন কোম্পানীগঞ্জ বাজারের ব্যবসায়ীরা। তাদের এই সমস্যা কিছুটা লাঘব করতে এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন বাজারের সকল দোকানকে ইজারা মুক্ত করে দেন।

স্থানীয় ব্যবসায়ী আব্দুল মালেক বলেন, করোনার কারণে দোকানের বেচা বিক্রি একেবারে বন্ধ প্রায়। আমাদের এই দুঃসময় বাজারের ইজারা মুক্তর খবর শুনে আমরা সত্যি আনন্দিত। দোয়া করি আল্লাহ যেন আমাদের এমপি সাবেরে নেক হায়াত দান করে।

ইজারাদার মোঃ জাহাঙ্গীর আলম সরকার বলেন, মাননীয় এমপি ইউসুফ আবদুল্লাহ হারুনের নির্দেশে মাহে রমজানের পুরো মাস কোম্পানীগঞ্জ বাজারের সকল ব্যবসায়ীদের কাছ থেকে কোন প্রকার ইজারা নেয়া হবে না। রমজান মাসের শেষে এমপি মহোদয়ের পরবর্তী নির্দেশনা নিয়ে ইজারা আদায়ের সিদ্ধান্ত নেয়া হবে।

আর পড়তে পারেন