শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

করোনার টিকা নিলেন এমপি সুবিদ আলী ভূইয়া

আজকের কুমিল্লা ডট কম :
ফেব্রুয়ারি ১৮, ২০২১
news-image

জাকির হোসেন হাজারী:
প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও কুমিল্লা -১ (দাউদকান্দি-মেঘনা) আসনের সংসদ সদস্য মেজর জেনারেল(অব) সুবিদ আলী ভূইয়া করোনার টিকা গ্রহণ করেছেন।

রবিবার (১৮  ফেব্রুয়ারী) দুপুর ১২টায় দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এই টিকা গ্রহণ করেন তিনি। টিকা প্রয়োগ করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স রোকেয়া আক্তার।

টিকা গ্রহণ শেষে দাউদকান্দি ও মেঘনা উপজেলার জনগণকে কভিডমুক্ত রাখতে ভয়-ভীতি উপেক্ষা করে টিকা গ্রহণ করার আহŸান জানিয়ে সুবিদ আলী ভূইয়া বলেন, জননেত্রী শেখ হাসিনার সঠিক পদক্ষেপ ও ব্যবস্থাপনায় বাংলাদেশ কভিড -১৯-এর টিকা পেয়েছে। যেখানে পৃথিবীর অনেক দেশই টিকা থেকে বঞ্চিত। দেশে সুষ্ঠুভাবে টিকা বাস্তবায়িত হচ্ছে। তারই ধারাবাহিকতায় আমি নিজেও আজ টিকা নিলাম।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শাহীনুর আলম জানান, মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে দেশব্যাপী টিকা প্রয়োগ কর্মসূচির অংশ হিসেবে গত ৭ ফেব্রæয়ারী উপজেলা চেয়ারম্যান মেজর(অবঃ) মোহাম্মদ আলী সুমন নিজে টিকা গ্রহন করে এ কর্মসূচির উদ্বোধন করেন। গত ১০ দিনে এখানে নিবন্ধন করেছেন ছয় হাজার ৬১২জন এবং টিকা গ্রহন করেছেন চার হাজার ১৯৩জন । সরকারী বুথ ও তথ্য সেবা কেন্দ্রের পাশাপাশি বেসরকারীভাবে গৌরীপুরের সূচনা কেবল নেটওয়ার্ক ও দেশ মেডিকেল নামের দু’টি প্রতিষ্টানের উদ্যোগে ফ্রি টিকা নিবন্ধন কার্যক্রম চালু করেছে।

আর পড়তে পারেন