শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুবিতে গণিত বিভাগের আত্ন-মূল্যায়ন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ১২, ২০১৭
news-image

শাহাদাত বিপ্লব, কুবিঃ
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে(কুবি) গণিত বিভাগের আয়োজনে আত্ন-মূল্যায়ন শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে বিভাগের ৪০১ নং ক্লাস রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার পরে এ ধরনের কর্মশালা এই প্রথম অনুষ্ঠিত হয়েছে বলে উল্লেখ করেন আয়োজকরা।

বিভাগের সভাপতি ড. মোহাম্মদ আনোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডিন ড. মো. আবু তাহের, মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় আইকিউএসি’র পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ সৈয়দুর রহমান, সার্ভে রিপোর্টের উপর স্লাইড শো উপস্থাপন করেন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ আবদুল হাকিম।

এছাড়াও উপস্থিত ছিলেন একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের সহযোগী অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ্র দেব, গণিত বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আমান মাহবুব, মোঃ মারুফ হাসান, মোঃ ইনামুল করিম, জিল্লুর রহমান ও মোহাম্মদ শফি উল্যাহসহ বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা শিক্ষার্থীদের দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন এবং শিক্ষার্থীদের একাডেমিক এবং পারস্পরিক সব ক্ষেত্রে দক্ষতা অর্জনেরও নির্দেশনা দেওয়া হয়। শিক্ষার্থীরা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন বক্তাদের কাছে এবং সেগুলো সমাধানের নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন বক্তারা।

আর পড়তে পারেন