শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লাজুড়ে কঠোর অবস্থানে সেনাবাহিনী , ৪ জনকে অর্থ জরিমানা

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে কুমিল্লায় জেলা প্রশাসনের পাশাপাশি সর্তকতামূলক বার্তা প্রদান ও সামাজিক সচেতনতা বৃদ্ধিতে সামাজিক দূরত্ব সৃষ্টিতে কুমিল্লা জেলা সদরসহ ১৭ টি উপজেলায় টহল দিচ্ছে সেনাবাহিনী। বিনা প্রয়োজনে রাস্তায় ঘোরাঘুরির কারণে ৩ জনকে এবং জুতা দোকান খোলা রাখার জন্য এক দোকানদারকে অর্থ জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার সকালে অপ্রয়োজনে রাস্তায় ঘোরাঘুরির জন্য নগরীর মনোহরপুর ও পূবালী চত্ত্বর এলাকায় ২ জনকে এবং পদুয়ারবাজার বিশ্বরোড এলাকায় এক পথচারি ও এক জুতা দোকানদারকে জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান রাসেল । এ সময় কুমিল্লা সেনাবাহিনীর ৩১ বীরের কমান্ডিং অফিসার লে. কর্ণেল মাহাবুব আলম উপস্থিত ছিলেন।

সকাল থেকে মহানগরীর বিভিন্ন সড়কে টহল দেন সেনাবাহিনী ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট । এ সময় মানুষকে সর্তক করা হয়।

কুমিল্লা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান রাসেল জানান, অনেক মানুষ অপ্রয়োজনে রাস্তায় ঘুরছে। মাস্ক ব্যবহার করছে না। তাই আজ আমরা চারজনকে জরিমানা করেছি।

কুমিল্লা সেনাবাহিনীর ৩১ বীরের কমান্ডিং অফিসার লে. কর্ণেল মাহাবুব আলম জানান, কিছু মানুষ অতি উৎসাহি হয়ে পথে বের হয়ে আসছে। তাই আমরা কঠোর অবস্থানে যাচ্ছি। আজ কয়েকজনকে অর্থ জরিমানা করা হয়েছে। যদি কেউ অপ্রয়োজনে বাড়ি থেকে বের হয় তাহলে অর্থ ও জেল জরিমানা করা হবে। আমরা যদি সচেতন না হই তাহলে করোনা ভাইরাস ছড়িয়ে পড়তে পারে। তাই গণসচেতনতাই পারে করোনামুক্ত রাখতে।

আর পড়তে পারেন