শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার চৌদ্দগ্রামে র‌্যাবের অভিযান: প্রায় সাড়ে ১৯ হাজার ইয়াবাসহ ২ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ১৩, ২০২০
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা’র চৌদ্দগ্রামে ট্রাকে লুকিয়ে পরিবহনকালে ১৯ হাজার ৪০০ পিস ইয়াবাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ সদস্যরা।

সোমবার (১৩ জুলাই) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম বাজার এলাকায় র‌্যাব এ অভিযান পরিচালনা করেন।

আটককৃতরা হলেন বগুড়া জেলার শাহজাহানপুর থানার চকজুরা গ্রামের মৃত মনির উদ্দিন মন্ডল এর ছেলে মোঃ ঠান্ডা মিয়া (২৪) ও গাইবান্দা জেলার গোবিন্দগঞ্জ থানার মোঘলটুলি গ্রামের সুজন শেখের ছেলে মোঃ ইয়াছিন শেখ (১৯)।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন তথ্যের ভিত্তিতে সোমবার ভোরে র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল চৌদ্দগ্রাম থানাধীন চৌদ্দগ্রাম বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অভিনব কায়দায় ট্রাকে লুকিয়ে ইয়াবা পাচারকালে ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে। এ সময় তাদের নিকট থেকে সর্বমোট ১৯ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়া মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

আটককৃত ব্যক্তিদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

কুমিল্লা র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম এ বিষয়টি নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন