বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লার বরুড়ায় যুবলীগ নেতা সন্ত্রাসী হামলার শিকার, আটক ১

আজকের কুমিল্লা ডট কম :
মে ৫, ২০২০
news-image

 

সাকিব আল হেলালঃ

কুমিল্লার বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়নের যুবলীগের আহবায়ক ডাঃ কাজল কুমার ভৌমিক সন্ত্রাসী হামলার শিকার হন।

সোমবার (৪ মে) রাত সাড়ে ৮টায় শ্রীপুর বাজার হইতে মোটরসাইকেলে তার নিজ বাড়িতে যাওয়ার সময় অজ্ঞাত সন্ত্রাসী হামলার শিকার হন তিনি।

সূত্র থেকে জানা যায, মোটরসাইকেলে করে চার-পাচজনের একটি দল তার মোটর সাইকেলের গতিরোধ পথ আটকিয়য়ে কোন কথা না বলে মুহূর্তের মধ্যে দলটি তাঁর ওপর অতর্কিতভাবে হামলা চালায়। তারা রড, পাইপ ও বাঁশ দিয়ে তাঁকে পেটাতে শুরু করে। একপর্যায়ে তিনি মাটিতে লুটিয়ে পড়লে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে তার অবস্থার অবনতি ঘটলে তাকে কুমিল্লা থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ভাউকসার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহমেদ জামান মাসুদ বলেন, এ কাজটি ঘৃণিত ও জঘন্যতম অপরাধ। আমি অপরাধীদের আইনের আওতায় এনে যথাযত শাস্তির দাবী জানাই। আমাদের ভাউকসার ইউনিয়ন আওয়ামীলীগ কাজল দার পরিবারের পাশে থাকবো।

ডাঃ কাজলের পরিবারের সাথে এই বিষয় কথা হলে তার স্ত্রী শিপন রাণী দাস বলেন, আমাদের ধারণা, আমার স্বামীর চাচাতো ভাই দেবী চন্দ্র ভৌমিক এই জঘন্যতম কাজ করেছে। তার সাথে বাজারে পূর্ব শত্রুতা রয়েছে। আর কারও সাথে নেই। তিনি আরও বলেন, এই বিষয়ে থানায় মামলা করা হয়েছে।

বরুড়া থানা এসআই রাশেদুল ইসলাম বলেন,তার স্ত্রী থানায় এসে মামলা করলে আমি আমার ফোর্সসহ সরেজমিনে যাই। পরে মামলার ভিত্তিতে একজনকে আটক করে থানায় নিয়ে আসি”।

আর পড়তে পারেন