শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় থানার ভিতরে পুলিশ কনস্টেবলের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৭, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার চান্দিনা থানায় কর্তব্যরত অবস্থায় হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মনোয়ার হোসেন (৫৫) নামে এক পুলিশ কনস্ট্রেবলের মৃত্যু ঘটেছে। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) থানা কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

নিহত মনোয়ার হোসেন চাঁদপুর সদরের রহমতপুর আবাসিক এলাকার মৃত আব্দুছ সালাম এর ছেলে। তিনি চান্দিনা থানায় মুন্সির দায়িত্ব পালন করতেন। সদা হাস্যেজ্জ্বল কর্তব্য পরায়ন পুলিশ সদস্য মনোয়ার হোসেন এর মৃত্যুতে চান্দিনা থানা পুলিশ সহ থানা আশ-পাশের শুভাকাঙ্খিদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

পুলিশ সূত্রে জানা যায়, তিনি সকাল থেকে নিজ কক্ষে থানার প্রয়োজনীয় কাগজপত্রের কাজ করছিলেন। সন্ধ্যা অনুমান ৫টার পর থেকে তাকে কেউ খুঁজে পাচ্ছিলেন না। কোন কাজে বাহিরে গেছেন ভেবে অন্যান্যরা কাজের প্রয়োজনে তার ব্যবহৃত ফোনে কল করেন তাতেও সাড়া নেই। খোঁজাখুজির এক পর্যায়ে থানার পরিদর্শক (তদন্ত) কক্ষের ওয়াসরুমের ভিতর থেকে সিটকিনি আটকানো দেখে সন্দেহ হয়। পরে ওয়াসরুমের দরজা ভেঙ্গে মুন্সি মনোয়ার হোসেন এর নিথর দেহ ফ্লোরে পরে থাকতে দেখেন। পরে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর চিকিৎসক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন- ওয়াসরুমে প্রাকৃতিক ডাকে সারা দেওয়ার সময়ই হৃদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু ঘটে তার।

নিহত মনোয়ার হোসেন এর ভাই দেলোয়ার হোসেন জানান, পারিবারিক একটি কাজের জন্য সকালে ফোন করে আমাকে চান্দিনা আসতে বলেন। বিকাল ৩টা ৫২ মিনিটে ফোন করে জানতে চান আমি কোথায় আছি। এসময় আমি ময়নামতি এলাকায় ছিলাম। পরে চান্দিনা পৌঁছে ওনার অফিস কক্ষে গিয়ে না পেয়ে ফোন করি। তিনি ফোন রিসিভ না করায় আমি মেসে এসে অপেক্ষা করছিলাম। বিকাল অনুমান সাড়ে ৬টার দিকে যখন জানতে পারলাম একটি ওয়াসরুমের দরজা আটকানো তখন আমিও ছুটে আসি। দরজা খোলার পর দেখতে পাই আমার ভাইয়ের মরদেহ।

চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইলিয়াছ জানান, সকল প্রক্রিয়া সম্পন্ন করে রাত সাড়ে ৯টায় চান্দিনা থানা কমপ্লেক্সে নামাজে জানাযা হয়। পরে নিহতের মরদেহ তার নিজ বাড়ি চাঁদপুরের উদ্দেশ্যে পাঠানো হয়।

আর পড়তে পারেন