শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় র‌্যাবের পৃথক অভিযানে বিপুল মাদকসহ ৫ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
ডিসেম্বর ২৪, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:

পৃথক পৃথক অভিযানে কুমিল্লা সদর এবং সদর দক্ষিণ উপজেলা এলাকা থেকে ৮৫ কেজি গাঁজা, ১৭ বোতল ফেন্সিডিল এবং ৫ বোতল বিদেশী মদসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ সদস্যরা। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত দুইটি প্রাইভেটকার ও একটি মোটর সাইকেল জব্দ।

নিয়মিত টহলের অংশ হিসাবে টহল পরিচালনাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লার একটি আভিযানিক দল ২৪ ডিসেম্বর সকালে সদরের আমতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে প্রাইভেটকার করে মাদক পরিবহনের সময় ৫৩ কেজি গাঁজসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ী হলেন মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলার মধ্যম কান্দি গ্রামের মৃত আব্দুর রহমান মুন্সির ছেলে মোঃ বাবুল মুন্সি(৬৩)। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করা হয়।

একই দিন সকালে পৃথক আরেকটি টহল পরিচালনাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর টিম কুমিল্লা সদরের আমতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে মোটর সাইকেলে করে মাদক পরিবহনের সময় ১৭ বোতল ফেন্সিডিল এবং ০৫ বোতল বিদেশী মদসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলেন দেবিদ্বার উপজেলার বেতুয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মোঃ শাহিন মিয়া(৩০) এবং চান্দিনা উপজেলার দুতলা গ্রামের মৃত মতিন লাল সরকারের ছেলে শ্যামল চন্দ্র সরকার (৪০)। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত মোটর সাইকেলটিও জব্দ করা হয়।

পৃথক অন্য আরেকটি টহল পরিচালনাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর আরেকটি আভিযানিক দল সদর দক্ষিণ উপজেলার কোর্টবাড়ি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে প্রাইভেটকারে করে মাদক পরিবহনের সময় ৩২ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীদ্বয় হলেন মুরাদনগর উপজেলার নহল গ্রামের মৃত আব্দুল খালেক সরকারের ছেলে মোঃ হুমায়ুন কবির(৪৬) এবং সদরের শুভপুরা গ্রামের মৃত. রুশমত আলীর ছেলে মোঃ নুরুল ইসলাম(৫৬)। অভিযানে মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রাইভেট কারটিও জব্দ করা হয়।

আটককৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

 

আর পড়তে পারেন