শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লায় র‌্যাবের পৃথক অভিযানে মাদকসহ ৩ জন আটক

আজকের কুমিল্লা ডট কম :
জুন ১২, ২০২২
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লার পৃথক অভিযান পরিচালনা করে ২০ কেজি গাঁজা, ২৩ বোতল বিদেশী মদ এবং ২১ বোতল ফেন্সিডিলসহ ৩ জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২ এর সদস্যরা।

১১ জুন রাতে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার রাম মানিক দিঘীরপাড় এলাকা থেকে ১০ কেজি গাঁজা এবং ২১ বোতল ফেন্সিডিলসহ একজনকে আটক করা হয়। সে কুমিল্লার চৌদ্দগ্রামের আব্দুল্লাহপুর (পূর্বপাড়া) গ্রামের মোঃ রুস্তম আলীর ছেলে মোঃ মীর হোসেন (২৮)।

পৃথক আরেকটি অভিযানে ১২ জুন সকালে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার উজিরপুর এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ একজনকে আটক করা হয়। সে কুমিল্লার সদর দক্ষিণের জগপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে মোঃ বিল্লাল হোসেন (২৩)।

আরেকটি অভিযানে ১২ জুন সকালে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কালিকাপুর এলাকা থেকে ২৩ বোতল বিদেশী মদসহ একজনকে আটক করা হয়। সে চৌদ্দগ্রামের জগমোহনপুর গ্রামের আনা মিয়ার ছেলে মোঃ রিপন মিয়া (৩৫)।

 

প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা, ফেন্সিডিল ও বিদেশী মদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

আর পড়তে পারেন