বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

মুরাদনগরে বিকাশ ব্যবসায়িকে কুপিয়ে জখম, অর্থ ছিনতাই

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ১৯, ২০১৮
news-image

মাহবুব আলম আরিফ, মুরাদনগর ঃ
কুমিল্লার মুরাদনগর উপজেলার পরমতলা পশ্চিম পাড়া গ্রামে রবিবার সকাল ৯টায় একদল সন্ত্রাসী বিকাশ ব্যাবসায়ীকে কুপিয়ে জখম করে সাথে থাকা বিকাশের ৪৫ হাজার টাকা ও ব্যবসায় ব্যবহিত মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ সময় ব্যাবসায়ীর ছোট ভাই নাঈম সরকার(২৫)কে পিটিয়ে আহত করে সন্ত্রাসীরা।

বিকাশ ব্যবসায়ী সাইফুল ইসলাম ওরফে শাহ অলম(৪০) ধামঘর ইউনিয়নের পরমতলা পশ্চিম পাড়া গ্রামের বাশির আহাম্মদ মাস্টারের ছেলে। গ্রামে এ সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

ব্যবসায়ী সাইফুল ইসলাম অভিযোগ করে বলেন, পাশের বাড়ীর মৃত্যু আজগর আলীর ছেলে জয়নাল আবেদীনের(৩৫) সাথে আমার দীর্ঘ দিন থেকে জমি নিয়ে বিরোধ চলছিল। প্রতি দিনের মতো রবিবার সকালে মুরাদনগর উপজেলা সদরের নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার জন্য বের হলে দেখি জয়নাল আমার জমিতে মাটি ভরাট করে বাউন্ডারী ওয়াল নির্মান করার পায়তারা করছে। এতে আমি বাধা প্রদান করলে জয়নালের নেতৃত্বে এক দল সন্ত্রাসী আমার উপর হামলা চালায়। জয়নাল রামদা দিয়ে মাথায় কোপ দিলে আমি মাটিতে লুটিয়ে পড়ি। চিৎকার শুনে আমার ছোট ভাই এগিয়ে আসলে তাকেও পিঠিয়ে আাহত করে জয়নাল ও তার সন্ত্রাস বাহিনী। সে সময় আমার সাথে থাকা বিকাশের ৪৫ হাজার টাকা ও ব্যবসায় ব্যবহিত মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা। আমাদের চিৎকারের শব্দ শুনে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করে। এ সন্ত্রাসী হামলার ঘটনায় মুরাদনগর থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ অহাম্মদ জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আর পড়তে পারেন