বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা দক্ষিণ জেলার যুবলীগ নেতা ১০০ বোতল ফেনসিডিলসহ আটক

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ২১, ২০২৩
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ইমতিয়াজ হাবিব সিনহাকে ১০০ বোতল ফেনসিডিলসহ আটক করেছে ছত্রখিল থানা পুলিশ। এ সময় মাদক পরিবহস কাজে ব্যবহার করা প্রাইভেটকারটি জব্দ করে পুলিশ। এ সময় তার সাথে থাকা মাজিদুল হককেও আটক করে পুলিশ।

সোমবার (২০ মার্চ) দুপুর আড়াইটায় সীমান্ত থেকে আসার সময় গোমতী নদীর জালুয়া পাড়া রাস্তায় তাকে আটক করে গাড়ি তল্লাশি করে এসব মাদক উদ্ধার করে পুলিশ।

আটক হওয়া যুবলীগ নেতা ইমতিয়াজ হাবিব সিনহা (৩৭) কুমিল্লা সদরের শাসনগাছা এলাকার আব্দুর রহমানের ছেলে এবং তার সহযোগি মাজিদুল হক (৩৫) একই এলাকার আব্দুল করিমের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, ২০মার্চ দুপুর আড়াইটায় যুবলীগ নেতা ইমতিয়াজ মাদক নিয়ে সাদা প্রাইভেটকার চালিয়ে আসছিল । সীমান্তের ছাওয়ালপুর গোমতী বাঁধে এসেই গাড়ি নষ্ট হলে, টহলরত ছত্রখিল পুলিশ ফাঁড়ির এএসআই বায়েজিদসহ পুলিশ টিমের সন্দেহ হলে উক্ত প্রাইভেটকারের সামনে যেতেই-চালক ইমতিয়াজ নিজেকে জেলা যুবলীগের জয়েন্ট সেক্রেটারি বলে পরিচয় দেয় এবং শীর্ষ পুলিশ কর্তাদের সাথে সুসম্পর্ক আছে বলে জানায়। এসময় সন্দেহ ঘনীভূত হলে পুলিশ প্রশ্ন করেন-গাড়ির ভেতরে ব্যাগ ভর্তি এগুলো কি? কোন উত্তর না দিয়েই ইমতিয়াজ তালবাহানা শুরু করে । একপর্যায়ে পুলিশ স্থানীয়দের সম্মুখে গাড়ির ভেতরের ২টি ব্যাগ খুলে দেখে ভারতীয় ফেনসিডিল। পরে তাদেরকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

যুবলীগ এই নেতার মাদক নিয়ে গ্রেফতার হওয়ার খবরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাবেক ও বর্তমান যুবলীগ নেতারা এখন সমালোচনায় মুখর।

উল্লেখ্য যে, বিগত বছরের ১০ সেপ্টেম্বর ৪১ সদস্য বিশিষ্ট কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় যুবলীগ। এ কমিটির আহ্বায়ক কামরুল হাসান শাহিন এবং যুগ্ম আহ্বায়ক আবুল খায়ের ও আব্দুছ ছোবহান খ. সেলিম। ওই কমিটির সদস্য ইমতিয়াজ হাবিব সিনহা ।

আর পড়তে পারেন