শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে এক ছাত্রকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা, ঢাকায় স্থানান্তর

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২১, ২০১৯
news-image

 

মাছুম কামাল:

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ক্যাম্পাসে সুপ্রিয়তম রায় প্রিতুল (২০) নামে এক কলেজ ছাত্রের হাত ও পায়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (আগস্ট) সন্ধ্যায় কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের উচ্চমাধ্যমিক শাখার ক্যাম্পাসে এই হামলার ঘটনা ঘটে। আহত প্রিতুল কুমিল্লা মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও কুমিল্লা অজিতগুহ কলেজের সাবেক জিএস সঞ্জয় রায়ের ছেলে। সে ২০১৮ সালে ভিক্টোরিয়া কলেজ থেকে ইন্টারমিডিয়েট শেষ করে বর্তমানে ঢাকায় জার্মান ভাষা শিক্ষা ইনস্টিটিউটে পড়া লেখা করছেন।

এ ঘটনায় প্রিতুলের বাবা সঞ্জয় রায় জানান, মঙ্গলবার বিকেলে প্রিতুল ভিক্টোরিয়া কলেজ সংলগ্ন অন্নেষা কম্পিউটার প্রশিক্ষণ সেন্টারে বন্ধুদের সাথে ক্লাস করতে যায়। ক্লাস শেষে সন্ধ্যায় ভিক্টোরিয়া কলেজের উচ্চমাধ্যমিক ক্যাম্পাসে গেলে এক দল দুর্বৃত্ত হঠাৎ তার উপর হামলা চালায়। এ সময় দুর্বৃত্তরা তার ডান হাত ও দু’পা সহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।

পরে, সহপাঠিরা তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে কুমিল্লা কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হক বলেন, ‘কলেজ ছাত্রকে কুপিয়ে আহত করার খবর পেয়ে রাত ৯টার দিকে ভিক্টোরিয়া কলেজ ক্যাম্পাস পরিদর্শন করেছে পুলিশ। এ ঘটনার সাথে জড়িতদের আটক করতে পুলিশ কাজ করছে বলে তিনি জানান।’

আর পড়তে পারেন