রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা সদরে আলী আকবরের উদ্যোগে সেলাই মেশিন ও ঈদ উপহার পেলেন ১ হাজার পরিবার

আজকের কুমিল্লা ডট কম :
জুন ২৬, ২০২৩
news-image

 

স্টাফ  রিপোর্টার:
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও বেগম করফুলেরনেছা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ আলী আকবরের উদ্যোগে ১ হাজার পরিবারে ঈদ সামগ্রী ও ৫০ জন নারীকে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

সোমবার (২৬ জুন) বেলা ১১ টায় কুমিল্লা সদর উপজেলার ধনুয়াখলা বেগম করফুলেরনেছা এয়াতিম খানা প্রাঙ্গনে সদর উপজেলার ৬টি ইউনিয়ন ও আশে পাশে এলাকায় প্রায় ১ হাজার হত দরিদ্রদের মাঝে চাল, সেমাই, চিনি, তৈল ও মসল্লাসহ ১০ আইটেমের ঈদ সামগ্রী বিতরণ করেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ আলী আকবর।

এছাড়া সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও আশে পাশের এলাকার সমাজে শিক্ষিত বেকার মহিলাগনের জন্য আত্মকর্ম সংস্থান সৃষ্টির লক্ষে প্রায় ৫০ টির অধিক সেলাই মেশিন বিতরন করা হয়।

এসময় প্রধান অতিথি মোঃ আলী আকবর তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কুমিল্লা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও তার আশে পাশের এলাকায় সু্বধিা বঞ্চিতদের খুঁজে খুঁজে তাদেরকে আত্ম নির্ভরশীল হওয়ার জন্য তাদের পাশে থেকে কাজ করতে চাই।

এছাড়া সরকারের বিভিন্ন সুযোগ সুবিধা পাওয়া ব্যক্তিদের পাশা পাশি কিছু হত দরিদ্রের পাশে থেকে আমি সামান্য ঈদ উপহার তুলে দিয়ে তাদের পরিবারে হাসি ফুটাতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। সামনে নির্বাচন আসছে, দেশের উন্নয়ন ও তার ধারাবাহিকতা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবার সরকার গঠন করার সুযোগ করে দিন। আমি বঙ্গবন্ধুর একজন আদর্শের সৈনিক ও শেখ হাসিনার একজন বিশ্বস্তকর্মী হয়ে আপনাদের পাশে থেকে কাজ করতে চাই।  আপনাদের ভালবাসা ও সহযোগিতা পেলে কুমিল্লা সদরকে একটি আধুনিকায়ন করে তুলবো ইনশাআল্লাহ।

এসময় জেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

আর পড়তে পারেন