বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

কুমিল্লা-৪ দেবিদ্বার আসনে ১২ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

আজকের কুমিল্লা ডট কম :
নভেম্বর ২৯, ২০১৮
news-image

 

মো. জামাল উদ্দিন দুলাল, দেবিদ্বার ঃ
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহনের লক্ষে কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনে আনন্দঘণ পরিবেশের মধ্যদিয়ে বিভিন্ন দলের ১২ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল করেছে।
বুধবার বিকেল ৫টা পযর্ন্ত রির্টানিং অফিসার এবং কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করেন বিএনপি প্রার্থী কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ আলহাজ্ব ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী, কুমিল্লা উত্তর জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ব্যারিষ্টার রেজভিউল আহসান মুন্সী এবং বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) আব্দুল আউয়াল খাঁন।

জেএসডি প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন দলের মহাসচিব আবদুল মালেক রতন ও স্বতন্ত্র প্রার্থী ইরফানুল হক সরকার।
অপরদিকে সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন বর্তমান সাংসদ আলহাজ্ব রাজী মোহাম্মদ ফখরুল, জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সদস্য ও ঢাকা গ্রুপ’র চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, জাকের পার্টির এডভোকেট মোঃ আব্দুল হালিম, ইসলামী আন্দোলন বাংলাদেশের ডা. মহসিন আলম, ইসলামী ঐক্যজোটের মোঃ বিন ইয়ামিম সরকার ও স্বতন্ত্র প্রার্থী এডভোকেট মোঃ মাহবুব আলম।

আর পড়তে পারেন