শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় ইয়াবাসহ এএসআই আটকের ঘটনায় মামলা; পুলিশ ও ডিবির যৌথ অভিযানে আটক ৪

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৬, ২০১৮
news-image

 

শরীফুল ইসলাম, চান্দিনা ঃ
চান্দিনায় চার হাজার ইয়াবা ট্যাবলেটসহ রাঙ্গামাটি জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সহকারি উপ-পরিদর্শক (এএসআই) নাছির উদ্দিন (৩২) ও তার সহযোগি কাউসার (২৬) কে আটকের ঘটনায় চান্দিনা থানায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) দুপুরে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে আসামী করে মামলাটি দায়ের করেন চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) মনিরুল ইসলাম। এ ঘটনায় চান্দিনা থানা পুলিশ ও কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) যৌথ অভিযান চালিয়ে রিপন (৩৮) ও নূর নবী (৩০) নামে আরও দুই সহযোগিকে আটক করা হয়েছে।

বুধবার রাতে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর যৌথ অভিযানে চৌদ্দগ্রাম, সদর দক্ষিণ ও কোতয়ালী উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

পৃথক অভিযানে চার আটককৃতরা হলেন, কুমিল্লার চান্দিনা উপজেলার দোতলা গ্রামের নূরু ড্রাইভারের ছেলে পুলিশের সহকারি উপ-পরিদর্শক (এএসআই) নাছির উদ্দিন (৩২), সদর দক্ষিণ উপজেলার প্রতাপপুর গ্রামের মোসলেহ উদ্দিন এর ছেলে কাউসার (২৬), একই উপজেলার রাজেশপুর গ্রামের জঞ্জুর আলীর ছেলে সহিদুল ইসলাম রিপন (৩৮), কোতয়ালী থানাধীন হাউজিং স্ট্যাটের বাসিন্দা ইসহাক মিয়ার ছেলে নূর নবী (৩০)।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলাধীন কাঠেরপুল এলাকায় অভিযানে ৪ হাজার ইয়াবা ট্যাবলেট সহ নাছির উদ্দিন ও কাউসারকে আটকের পর জেলা পুলিশ সুপারের নির্দেশে ডিবি পুলিশ ও আমাদের থানা পুলিশের যৌথ অভিযানে আরও দুই জনকে আটক করা হয়েছে। ওই সময় তাদের (পরবর্তীতে আটক রিপন ও নূর নবী) কাছ থেকে ৭০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধারের ঘটনায় কোতয়ালী থানায় মাদক আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে। এজাহার বর্ণিত অপর আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। বৃহস্পতিবার দুপুরে আটককৃতদের বিজ্ঞ আদালতে হাজির করার পর আদালত তাদেরকে কারাগারে পাঠান।

আর পড়তে পারেন