শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীর বজ্রপুরে মাদক ব্যবসায়ির ছুরিকাঘাতে প্রাণ গেল কলেজ শিক্ষার্থীর

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ২৭, ২০২১
news-image

স্টাফ রিপোর্টার:
মাদকের উর্বরভূমি খ্যাত কুমিল্লা নগরীর ১৫ নং ওয়ার্ডের বজ্রপুর এলাকায় ইয়াবা ব্যবসায়ি মেরাজের ছুরিকাঘাতে প্রাণ গেল কলেজ শিক্ষার্থী মিথুন ভূইয়ার (১৯)। কোতয়ালী থানা পুলিশ মেরাজের ঘর থেকে একটি ছোরা উদ্ধার করেছে।

আজ শুক্রবার (২৭ আগস্ট) সকালে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মিথুন ভূইয়ার মৃত্যু হয়।

নিহত মিথুন ভূইয়া নগরীর ১৫ নং ওয়ার্ডের বজ্রপুর মৌলভীপাড়ার চেয়ারম্যান গলির লিটন মিয়ার ছেলে।

ঘাতক মেরাজ একই এলাকার রাহিম মিয়ার ছেলে।

স্থানীয় সূত্র জানায়, বুধবার সন্ধ্যায় মাদক ব্যবসায় বাধাঁ দেওয়ার অজুহাতে চেয়ারম্যান গলির সামনে মিথুন ভূইয়ার বুকে ছুরিকাঘাত করা হয়। মিথুন ভূইয়া দুই হাত দিয়ে প্রতিরোধ করার চেষ্টা করলেও হাতও কেটে রক্তাক্ত হয়। স্থানীয়রা তাকে দ্রুত হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। ওই দিন রাতে তাকে ঢাকায় নেওয়া হয়। গতকাল রাতে তাকে আবার কুমিল্লায় আনা হয়। পরে রাতে তার অবস্থার আবার অবনতি হলে তাকে কুমিল্লা টাওয়ার হাসপাতালে নেওয়া হয়। আজ ভোরে পুনরায় ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।

শুক্রবার সকালে কোতয়ালী থানার ওসি আনোয়ারুল আজিম ঘটনাস্তর পরিদর্শন করেন।  ঘটনাস্থল পরিদর্শন করেছেন মহানগর যুবলীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ । তিনি হত্যাকারির বিচার দাবি করেন।

কোতয়ালী থানার ওসি আনোয়ারুল আজিম জানান, ঘাতককে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

স্থানীয় সূত্র জানায়, মাদকের স্বর্গরাজ্য এই ওয়ার্ড। মাদক নিয়ে প্রায় এখানে সংঘর্স বাধেঁ। মাদক ব্যবসায়িদের কাজে বাধাঁ দিলেই নেমে আসে হামলা-অত্যাচার। প্রাণও যায় অসহায় মানুষের।

আর পড়তে পারেন