শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় চোর সন্দেহে গণপিটুনি: দুই দিন পর যুবকের মৃত্যু

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ১৫, ২০২৩
news-image

 

চান্দিনা  প্রতিনিধি:

কুমিল্লার চান্দিনায় চোর সন্দেহে আশিকুর রহমান (১৯) নামে এক যুবককে গনপিটুনি দেয় এলাকাবাসী। বৃহস্পতিবার (১২ জানুয়ারী) ভোরে গণপিটুনির পর বাড়িতে চিকিৎসাধীন থেকে শনিবার (১৪ জানুয়ারী) ভোরে হাসপাতালে নেওয়ার পর মৃত ঘোষণা করে ডাক্তার।

নিহত আশিকুর রহমান কুমিল্লার চান্দিনা উপজেলা সদরের মহারং এলাকার বাবুর্চি মিজানুর রহমান এর ছেলে। পেশায় রিক্সা চালক হলেও এলাকায় ছিচকে চোর হিসেবে চিহ্নিত।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ভোরে চান্দিনা-বাগুর বাস স্টেশন সংলগ্ন একটি দোকানের মলটের কার্টুন ও টিউবওয়েলের উপরের অংশ চুরির করার অভিযোগে তাকে আটক করে স্থানীয়রা। পরে স্থানীয় ১৫/২০জন লোক গণপিটুনি দিয়ে ছেড়ে দেয়। এসময় রাসেল নামের এক ব্যক্তি তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

চান্দিনা থানা পুলিশ জানান, স্থানীয় রাসেল তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার কথা বললে আহত আশিকুর রহমান পুলিশের ভয়ে হাসপাতালে ভর্তি হতে চায়নি। পরে বাধ্য হয়েই তাকে বাড়িতে পরিবারের কাছে পৌঁছে দেয় রাসেল। এদিকে শনিবার ভোরে মারাত্মক অসুস্থ হয়ে পড়ায় তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। নিহত আশিকুর রহমান এর পরিবার পুলিশের জরুরী নম্বর ৯৯৯-এ ফোন করার পর পুলিশ হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. সাহাবুদ্দীন খাঁন জানান, ঘটনাটি চান্দিনা বাস স্টেশন হলেও সেটি দেবীদ্বারের উপজেলাধীন বাগুর শান্তিনগর সীমান্তে পড়েছে। আমরা যেহেতু ৯৯৯-এ ফোন পেয়ে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছি সেহেতু আমরা নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। সীমান্ত জটিলতার কারণে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশ মোতাবেক নিহতের পরিবারের লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

আর পড়তে পারেন