শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

চান্দিনায় “বন্দুকযুদ্ধে” জেলা পরিষদ সদস্য সাধন হত্যায় জড়িত ডাকাত নিহত

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ১৩, ২০২০
news-image

 

স্টাফ রিপোর্টারঃ

কুমিল্লায় গোয়েন্দা পুলিশের সাথে বন্দুকযুদ্ধে জেলা পরিষদ সদস্য নেতা খায়রুল আলম সাধন হত্যায় জড়িত ডাকাত খোকন (৪৫) নিহত হয়েছে।

নিহত ডাকাত খোকন বরগুনা সদর উপজেলার ফুলতলা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে ।

শুক্রবার (১৩ মার্চ) ভোররাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার ছয়ঘরিয়া এলাকায় এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে।

কুমিল্লায় জেলা গোয়েন্দা পুলিশ জানায়, শুক্রবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে চান্দিনা উপজেলার ছয়ঘরিয়ার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ঢাকাগামী রোডের পাশে সশস্ত্র ডাকাত দল ডাকাতির জন্য সমাবেত হওয়ার খবর পায় ডিবি পুলিশ। সমবেত ডাকাতদের মধ্যে চাঞ্চল্যকর মুরাদনগর উপজেলা জেলা পরিষদ সদস্য খায়রুল আলম সাধন হত্যা মামলার পলাতক আসামী আছে বলেও জানতে পারেন তারা। উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ডিবি ও চান্দিনা থানা পুলিশের যৌথ অভিযানে ডাকাতদের গ্রেফতার করতে গেলে সশস্ত্র ডাকাত দল পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে এলোপাথারি গুলিবর্ষণ করে। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টাগুলি বর্ষণ করে। পুলিশ ও ডাকাত দলের মধ্যে প্রায় ২৫ রাউন্ড গুলি বিনিময় হয়। এতে ডাকাত দলের এক সদস্য গুলিবিদ্ধ হয় এবং অন্যান্য অস্ত্রধারী ডাকাত দল গুলিবর্ষণ করতে করতে পালিয়ে যায়। আহত ডাকাতকে উদ্ধার করে কুমেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আহত ডাকাতকে মৃত ঘোষণা করেন ।

ঘটনাস্থল হতে একটি দেশীয় তৈরি পাইপগান, দুই রাউন্ড তাজা কার্তুজ, পাচঁ রাউন্ড ফায়ারকৃত গুলির খোসা, দুইটি রামদা, একটি ছুরি, একটা চাপাতি ও একটি লোহার পাইপ উদ্ধার করা হয়।

কুমিল্লা ডিএসবির অতিঃ পুলিশ সুপার আজিম উল আহসান বন্ধুকযুদ্ধে নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

আর পড়তে পারেন