শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ছেলের নাম বদলের ইঙ্গিত পরীমণির

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৮, ২০২৩
news-image

অনলাইন ডেস্ক:

গত বছরের ১০ আগস্ট পুত্রসন্তানের মা হন ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি। জন্মের পর দিন সন্তানের নামসহ ছবি প্রকাশ করেন তিনি। স্বামী অভিনেতা শরিফুল রাজের সঙ্গে মিল রেখে পরী তার ছেলের নাম রাখেন ‘শাহীম মুহাম্মদ রাজ্য’। কিন্তু নতুন বছরের শুরুর দিকে দাম্পত্য কলহ দেখা দেয় রাজ-পরীর সংসারে। ধীরে-ধীরে তিক্ত হতে থাকে তাদের সম্পর্ক। এখন আলাদা আছেন তারা। ছেলে আছে পরীর কাছেই।

এদিকে এক বছর পূর্ণ হতে চলেছে রাজ্যের। সন্তানের প্রথম জন্মদিনের আয়োজন একাই সামাল দিচ্ছে নায়িকা। পরী অভিযোগ করেছেন, ছেলের বাবা রাজ কোনো খোঁজ নিচ্ছেন না। কদিন আগে চিত্রনায়িকা জানিয়েছেন, ছেলের জন্মদিনে শরিফুল রাজের উপস্থিতি আশা করেন না তিনি। কিন্তু সম্প্রতি এই নায়িকা এমন একটি কাজ করেছেন যা দেখে বিনোদনপ্রেমীরা ধারণা করছেন—রাজের ওপর যারপরনাই চটে আছেন তিনি। ছেলে রাজ্যকে নতুন নামে ডাকা শুরু করেছেন পরী। নতুন নামটি হলো ‘পদ্ম’। কিছুদিন ধরে ছেলেকে এ নামেই ডাকছেন চিত্রনায়িকা।

সোমবার ছেলের নাম বদলের ইঙ্গিতও দিয়েছেন পরীমণি। এদিন রাজ্যর সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন সিনেমার প্রযোজক আব্দুল আজিজ। ক্যাপশনে লিখেছেন, ‘আমার কোলের পদ্মফুলের সমস্ত মনোযোগ মাইলের (পোষ্য) দিকে। বলতে পারবেন আমার কোলের পদ্মফুলের নাম কী? এত কিউট বেবি আমার জীবনে কমই দেখেছি। মাশাআল্লাহ।’

আজিজের পোস্টের মন্তব্যের ঘরে ছেলের পুরো নাম জানিয়েছেন পরী। লিখেছেন, ‘শাহীম মুহাম্মদ পদ্ম’। তা দেখে ভক্তরা ভাবছেন— ছেলেকে রাজ্য নয়, বরং পদ্ম নামে বড় করতে চাইছেন এই চিত্রনায়িকা। যদিও বিষয়টি নিয়ে স্পষ্ট কোনো মন্তব্য করেননি পরী।

আর পড়তে পারেন