বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জমি লিখে না দেওয়ায় শতবর্ষী বাবাকে মারধর ছেলের

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৮, ২০২২
news-image

ডেস্ক রিপোর্টঃ

লক্ষ্মীপুরে জমি লিখে না দেওয়ায় আলী এরশাদ (১১০) নামের এক বৃদ্ধকে মারধরের অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে কমলনগর থানায় ছেলে নুরনবী ও তার স্ত্রী মায়া বেগমের বিচার চাইতে আসেন ওই বৃদ্ধ।

আলী এরশাদ উপজেলার চরকাদিরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চরকাদিরা গ্রামের চৌকিদার বাড়ির বাসিন্দা। তিনি পেশায় কৃষক ছিলেন।

আলী এরশাদের সঙ্গে কথা বলে জানা যায়, তার পাঁচ ছেলে ও দুই মেয়ে৷ কিছু সম্পত্তি তাদের ভাগ বাটোয়ারা করে দেওয়া হয়। নুরনবী তার ভাগের জমি বিক্রি করে দেয়। কয়েক বছর ধরে তিনি আবারও জমি দাবি করে। জমি না দেওয়ায় ৪-৫ বার নুরনবী মারধর করেন পিতাকে। সম্প্রতি তিনি মারধরের ঘটনায় লক্ষ্মীপুর আদালতে একটি মামলা দায়ের করেন। ওই মামলার বিষয়ে জানতে পেরে নুরনবী তার ওপর ক্ষিপ্ত হয়ে উঠেন। বুধবার সন্ধ্যায় নুরনবী ফের জমির জন্য তার সঙ্গে ঝগড়া করেন। একপর্যায়ে নুরনবী ও তার স্ত্রী মায়া তাকে মারধর করেন। একপর্যায়ে তার (এরশাদ) গায়ে থাকা পাঞ্জাবি ও গেঞ্জিও ছিঁড়ে যায়। এসময় আশপাশের লোকজন তাকে উদ্ধার করে।

বৃদ্ধের নাতি কামাল উদ্দিন বলেন, তারা আমার নানাকে কিলঘুষি মেরে আহত করেছেন। লাঠি ছাড়া আমার নানা দাঁড়াতে পারে না। উপর্যুপরি কয়েকটি কিল-ঘুষি মারতে দেখে আমি ও আমার অন্য এক মামা নানাকে তাদের হাত থেকে রক্ষা করি।

  • কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, ভুক্তভোগী থানায় এসেছে। পুলিশের এক এসআইকে ঘটনাস্থল পাঠিয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আর পড়তে পারেন