বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় পার্টি সব মানুষের নিরাপত্তা দিবে : এরশাদ

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৬, ২০১৮
news-image

 

ডেস্ক রিপোর্টঃ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, দেশের মানুষের নিরাপত্তা নেই। গুম খুন হচ্ছে মানুষ। যুবকের চাকরি নেই। এসব থেকে মানুষ পরিবর্তন চায়। আর জাতীয় পার্টির মাধ্যমেই সেই পরিবর্তন দেখছে দেশের মানুষ। আমরা দেশে পরিবর্তনের রাজনীতি চাই। জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন উপলক্ষে আজ রোববার দুপুর দেড়টায় সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে এক সমাবেশে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, আপনারা ক্ষমতায় যেতে জনগণের উদ্দেশে বলছেন, আওয়ামী লীগের বদলে বিএনপি-জামায়াত ক্ষমতায় আসলে প্রথম দিনেই লক্ষাধিক মানুষ মারা যাবে। আমি আপনাদের উদ্দেশে বলি আমাকে ক্ষমতায় পাঠান, দেশের একটি মানুষও মারা যাবে না। জাতীয় পার্টি সব মানুষের নিরাপত্তা দিবে।

এরশাদ বলেন, পৃথিবীর কোথায়ও একজন মানুষ দেশ চালায় সেই নজির নেই। কিন্তু সেটা প্রধানমন্ত্রী শাসিত বাংলাদেশে আছে। তাই আমরা প্রাদেশিক সরকারের কথা বলি। জাতীয় পার্টি ক্ষমতায় গেলে আমরা প্রাদেশিক সরকার গঠন করে মানুষের উন্নয়ন করব।

সুনামগঞ্জ জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহর সভাপতিত্বে ও যুবসংহতি নেতা গোলাম হোসেন অভির সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার এমপি, সাবেক এমপি ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশিদ প্রমুখ।

আর পড়তে পারেন