সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ড. ইউনূসকে ইস্যু করে বিএনপি অশুভ খেলা খেলতে চায় : ওবায়দুল কাদের

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ৬, ২০২৩
news-image

অনলাইন ডেস্ক:

গত নির্বাচনে ড. কামাল হোসেনকে সঙ্গে নিয়ে তাণ্ডব চালিয়েছিল বিএনপি। এবার তারা ড. ইউনূসকে ইস্যু করে অশুভ খেলা খেলতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার (৬ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর ঢাকেশ্বরী মন্দির প্রাঙ্গণে কেন্দ্রীয় জন্মাষ্টমী উৎসব উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, সনাতন ধর্মের মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেয়ে আপন আর কেউ নেই। আওয়ামী লীগ থাকাকালে হিন্দু ভাই বোনরা নিরাপদে ছিলেন। এবার আমি ভয় পাচ্ছি। নির্বাচনকে সামনে রেখে অশুভ শক্তি হিন্দুদের সঙ্গে বা ভারতের সঙ্গে আমাদের সম্পর্কে ফাটল ধরার চেষ্টা করছে। এ জন্য আমাদের সতর্ক থাকতে হবে।

হিন্দু ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে কাদের বলেন, কোনো অশুভ শক্তি যেন আপনাদের ক্ষতি না করতে পারে, এ জন্য সবাইকে আহ্বান করব পাশে দাঁড়াতে। নিরাপত্তা বাড়াতে হবে। বাসা বাড়ির নিরাপত্তা, মন্দিরের নিরাপত্তা, মণ্ডপের নিরাপত্তা। তিনি বলেন, সামনে জাতীয় নির্বাচন। এর আগে অশুভ শক্তি নানা খেলা খেলবে। আমি আপনাদের আজ মানবতার ভগবান শ্রী কৃষ্ণের জন্মদিন উপলক্ষ্যে তার পাঁচটি উপদেশ বলতে চাই।

এক নম্বর উপদেশ, কখনো অতীতকে নিয়ে পড়ে থাকতে নেই। অতীতের শিক্ষা নিয়ে এগিয়ে যেতে হবে৷ আপনাকে নিয়ে কে কী ভাবল, সেটা নিয়ে পড়ে থাকবেন না। অন্তত যদি বলে আপনি ভালো কাজ করছেন, তাহলে অন্যের কথায় পিছিয়ে যাবেন না। আমাদের নেত্রী সেটা করেন। সময়কে কখনো পরিহাস করা উচিত নয়। সময় সবচেয়ে শক্তিশালী। নিজের জীবনকে কখনো অন্যের সঙ্গে তুলনা করা উচিত নয়। কারণ প্রত্যেকের জীবনের আলাদা পথ আছে।

এ সময় অনুষ্ঠানে অন্যদের মধ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস, ঢাকা-৭ আসনের সংসদ সদস্য উপস্থিত ছিলেন।

আর পড়তে পারেন