শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দি আ’লীগকে পরিবারতন্ত্রমুক্ত করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৩১, ২০১৯
news-image

 

স্টাফ রিপোর্টার :

দাউদকান্দি উপজেলা আ’ লীগ ও অঙ্গসংগঠনকে পরিবারতন্ত্র থেকে বের করে সাংগঠনিক গঠনমূলক ও স্বচ্ছ রাজনীতি প্রতিষ্ঠার লক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন দাউদকান্দি উপজেলা আ’ লীগ।

শনিবার (৩১ আগষ্ট) বিকেলে রাজধানীর মালিবাগে মিডনাইট রেস্তোরাঁয় দাউদকান্দি উপজেলা আ’লীগের মতবিনিময় সভায় উপস্থিত নেতাকর্মীরা এ মতামত ব্যক্ত করেন।

উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মহিউদ্দিন সিকদারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জাকির নেওয়াজ সোহেলের সঞ্চালনায় সভায় বক্তারা বলেন, গত কয়েক বছরে উপজেলার কয়েক শতাধিক নেতাকর্মীরা অন্যায় অত্যাচার হামলা মামলার শিকার হচ্ছে। এই অবস্থা থেকে মুক্তি পেতে আগামী উপজেলা নির্বাচনকে সামনে রেখে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সভায় আ’লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কথিত ভূঁইয়া পরিবারের হাত থেকে আ’লীগকে মুক্ত করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে প্রতিটি ইউনিয়নে জনমত তৈরী করার সিদ্ধান্ত নেন।

সভায় বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সহ-সভাপতি ও হামদর্দ বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. আব্দুল মান্নান জয়, যুগ্ম সম্পাদক বাদল রায়, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক বশিরুল আলম মিয়াজী, মহিলা বিষয়ক সম্পাদক পারুল আক্তার, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহজালাল, ভিপি সালাহ্উদ্দিন রিপন, সাংগঠনিক সম্পাদক আসলাম মিয়াজী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শাহজাহান খন্দকার, বিটেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান মো. খোরশেদ আলম, বারপাড়া ইউপি চেয়ারম্যান মনির হোসেন।

আর পড়তে পারেন