সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দেবীদ্বারের সুলতানপুর ইউনিয়ন আ.লীগের কমিটি গঠন

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১১, ২০২৩
news-image

দেবীদ্বার প্রতিনিধি:

কুমিল্লা দেবীদ্বারের ১৪নং সুলতানপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৫১ সদস্যের নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে দেবীদ্বার উপজেলা আওয়ামী লীগ সভাপতি একেএম শফিউদ্দিন এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি ঘোষণা করেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক টিম-৬ দেবীদ্বারের সাংগঠনিক প্রতিবেদন ও সুপারিশের আলোকে ১৪নং সুলতানপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় দলীয় শৃংখলা এবং সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করার লক্ষ্যে শাহজাহান সরকারকে আহবায়ক মনোনীত করে ৫১ সদস্য বিশিষ্ট্য আহ্বায়ক কমিটি গঠন করা হল। আগামী ৯০ দিনের মধ্যে সকল ওয়ার্ড কমিটি সম্মেলনের মাধ্যমে গঠন করার শর্তে আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে যুগ্ম-আহ্বায়ক পদে আছেন সাঁতজন তারা হলেন- জাকির হোসেন মাস্টার, মোঃ ফখরুল আলম, মোঃ আঃ হক সরকার, মোঃ মামুনুর রশিদ সরকার, মোঃ শাহিন আলম বিপ্লব, মোঃ জাহাঙ্গীর আলম ভূঁইয়া এবং মোঃ ইনামুল হক।

সদস্য পদে আছেন- আব্দুল মতিন সরকার, ডাঃ আব্দুল রশিদ, মোঃ আবু মুসলিম (মোসলেম), মোঃ হুমায়ুন কবির, আঃ রব মাঝি, মোঃ মোশারফ হোসেন, মোঃ শফিকুল ইসলাম শফি, আঃ লতিফ, মোঃ আলী আশ্রাফ সরকার, মোঃ জসিম উদ্দিন, মোঃ সুলতান আহম্মেদ ভূঁইয়া, অহিদুর রহমান সরকারসহ আরও ৩১জন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম শফিউদ্দিন জানান, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক টিম চিঠি দিয়েছে। সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করার লক্ষ্যে আমরা এই নতুন আহবায়ক কমিটি গঠন করেছি।

আর পড়তে পারেন