শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নগরীর ১৫ নং ওয়ার্ড আ’লীগ নেতার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত

আজকের কুমিল্লা ডট কম :
এপ্রিল ২৪, ২০২১
news-image

বি এম মহিউদ্দিন মন্টি/ আরিফ আজগর :
কুমিল্লা নগরীর পুরাতন মৌলভীপাড়া জামে মসজিদে ১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফয়েজ আহমেদ অপুর উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

শনিবার আছরের নামাজের পর থেকেই শুরু হয় দোয়া ও মাহফিল এতে অংশ নেন মসজিদে আসা মুসল্লীগণ ও এলাকাবাসী। এতে মোনাজাত পরিচালনা করেন পুরাতন মৌলভীপাড়া মসজিদের খতিব মাওলানা সাদেকুর রহমার খান। মোনাজাত শেষে সবার মাঝে ইফতার বিতরণ করা হয়।

পরে নিজ বাসায় নিকটতম আত্মীয়, শুভাকাঙ্ক্ষী ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতাদের নিয়ে ইফতার করেন ফয়েজ আহমেদ অপু এ সময় উপস্থিত ছিলেন ১৫নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের নির্বাহী সদস্য শাহজাহান সিরাজী সাজু, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মীর মোঃ আজমীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, শ্রম বিষয়ক সম্পাদক মো: হানিফ ক্রীড়া সম্পাদক মো: বাবর, অন্যান্যদের মাঝে মো: সেলিম, মো:আলী, আহম্মেদ আলী, আতিকুর রহমানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

ইফতার শেষে ফয়েজ আহমেদ অপু বলেন, আমি প্রতি মাসেই এগারো শরীফ উপলক্ষে দোয়া ও মাহফিলের আয়োজন করে থাকি । পবিত্র মাহে রমজান উপলক্ষে এই মাসে ইফতারের আয়োজন করি। আমার পরিবার,সমাজ ও রাষ্ট্রের শান্তির লক্ষ্যেই এ দোয়ার আয়োজন করে থাকি। আগামীতেও তা অব্যাহত থাকবে।

আর পড়তে পারেন