শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল

আজকের কুমিল্লা ডট কম :
মার্চ ৫, ২০১৯
news-image

 

মো. কামাল হোসেন জনি:
কুমিল্লার নাঙ্গলকোটে ৪র্থ পর্যায়ের উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন সোমবার ব্যাপক উৎসাহ-উদ্দিপনার মধ্যে দিয়ে জেলা রির্টানিং কর্মকর্তা ও উপজেলা সহকারি রির্টানিং কর্মকর্তা দাউদ হোসেন চৌধুরীর কার্যালয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে একজন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) দু‘জন ও সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে দু‘জন মনোনয়নপত্র দাখিল করেছেন।

তারা হলেন, উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান সামছুউদ্দিন কালু, বর্তমান ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভুঁইয়া ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান পদে কুলসুম আক্তার মনোনয়নপত্র দাখিল করেন।

এ ছাড়াও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাধারণ ও জেলা রির্টানিং কর্মকর্তা কাইজার মোহাম্মদ ফারাবীর কার্যালয়ে ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক তৌহিদুর রহমান মজুমদার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামীলীগ সভানেত্রী নাছরিন আক্তার মুন্নি মনোনয়নপত্র দাখিল করেছেন ।

উপজেলা সহকারি রির্টানিং কর্মকর্তা দাউদ হোসেন চৌধুরী বলেন, আগামী ৬ মার্চ মনোনয়নপত্র বাছাই, ১৩ মার্চ প্রার্থীতা প্রত্যাহার এবং ৩১ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

আর পড়তে পারেন