শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঙ্গলকোটে সাংবাদিককে নাজেহাল প্রেসক্লাবের তীব্র নিন্দা ও প্রতিবাদ

আজকের কুমিল্লা ডট কম :
সেপ্টেম্বর ১৯, ২০১৭
news-image

 

নাঙ্গলকোট প্রতিনিধি :
কুমিল্লার নাঙ্গলকোট প্রেসক্লাবের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক এশিয়ান এইজের উপজেলা প্রতিনিধি, দৈনিক আজকের কুমিল্লার স্টাফ রিপোর্টার মো: কামাল হোসেন জনিকে সোমবার বিকেলে পেরিয়া ইউপি পরিষদের চেয়ারম্যান ও আ.লীগ নেতা হুমায়ুন কবির মজুমদার অশোভন আচরণ ও নাজেহাল করে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির মজুমদারের বড় ভাই মাষ্টার সোলায়মান হোসেন মজুমদার ভুয়া মুক্তিযোদ্ধার তালিকাভুক্ত হয়েছে বলে এলাকায় খবর ছড়িয়েছে। বিষয়টি জানার জন্য সরেজমিনে কয়েকজন সাংবাদিক গেলে চেয়ারম্যান বক্তব্য দেওয়ার কথা বলে পরিষদে ডেকে নিয়ে যায়। সাংবাদিকরা ওই বিষয়ে তথ্য জানতে চাইলে সাংবাদিকদের সাথে অকথ্য ভাষায় গালমন্দ ও মিথ্যা মামলা দেওয়ার হুমকি দেয় এবং তিনি নিজেকে আন্ডার গ্রাউন্ডের ডন বলে দাবি করেন। এ সময় স্থানীয় লোকজন বিষয়টি দেখে হতাশা প্রকাশ করেন।
এ ঘটনায় মঙ্গলবার নাঙ্গলকোট প্রেসক্লাবে এক জরুরী সভায় এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। এসময় উপস্থিত ছিলেন, প্রেস ক্লাব সহ-সভাপতি বেলাল হোসেন রিয়াজ, সোহরাব হোসেন, সাধারণ সম্পাদক খোরশেদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক, দপ্তর সম্পাদক মো: দুলাল মিয়া, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শরীফ আহমেদ মজুমদার, ধর্ম বিষয়ক সম্পাদক আজিজুল হক, সাংস্কৃতিক সম্পাদক আবুল কারাম আজদ, সাহিত্য সম্পাদক আজিম উল্যাহ হানিফ, সদস্য মো. রেজাউল করিম রাজু, একে এম মারুফ হোসেন প্রমূখ।
এ সময় উপস্থিত সাংবাদিকরা চেয়ারম্যানের শাস্তির দাবী জানান ও অনুসন্ধান করে সংবাদ প্রকাশ করার সিদ্ধান্ত হয়।

আর পড়তে পারেন