সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নৌকার প্রার্থী আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অপপ্রচারে ব্যস্ত- স্বতন্ত্র প্রার্থী মিঠু

আজকের কুমিল্লা ডট কম :
জানুয়ারি ৩০, ২০২২
news-image

স্টাফ রিপোর্টার:

কুমিল্লার দেবিদ্বার উপজেলার ধামতী ইউনিয়নে নৌকার প্রার্থীর অপপ্রচার ও সন্ত্রাসী হামলার প্রতিবাদ করে   স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন মিঠু (আনারাস) বলেছেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নৌকার প্রার্থী হামলা-ভাংচুর এবং মিথ্যা অভিযোগের পথ বেছে নিয়েছেন।

রবিবার রাতে নির্বাচনী কার্যালয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মহিউদ্দিন মিঠু (আনারাস) বলেছেন, গতকাল রাত ৯ টায় আমি আমার এক আত্মীয়ের বাড়িতে ব্যক্তিগত কাজে গিয়েছিলাম। ফেরার পথে উত্তর পাড় এলাকা হয়ে বাড়িতে যেতে হবে বিধায় এ পথে আসি। উত্তর পাড়ে আমার একটি নির্বাচনী অফিস রয়েছে। ফেরার পথে আমার অফিসের সামনে দিয়ে যাওয়ার সময় নেতাকর্মী ও ভোটাররা আমাকে দাড়াতে বলে, এক কাপ চা খেয়ে যেতে বলে। আমি তাদের আবদার রক্ষার্থে গাড়ি থেকে নেমে অফিসে বসে কথা বলি আর চা পান করি। এ সময় আমার সাথে ধামতী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাদেকুর রহমান সরকারসহ ৪ জন ছিল। আমাদের চা খেতে দেখে নৌকার লোকজন এসে অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করে। তোরা এখানে কেন আসছোস। চলে যা, ইত্যাদি অনেক কথা। আমি তাৎক্ষনিক দেবিদ্বার থানার ওসি মহোদয়কে মুঠোফোনে কল করি। তিনি থানার এএসআই বশিরুল সাহেবকে ঘটনাস্থলে পাঠায়। এএসআই সাহেব ঘটনাস্থলে পৌছার পূর্বেই নৌকার নেতাকর্মীরা ধারালো দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমাদের দুই দিক থেকে ধাওয়া করে। আমরা কোনরকমে পাশের একটি বাড়ির টিনের ঘরে গিয়ে আশ্রয় নিই। আমার নেতাকর্মীরা আমাকে বাচাঁনোর জন্য ঘিরে রাখে। পরে পুলিশ এসে আমাকে উদ্ধার করে। পুলিশ ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করে এবং ২ জনকে আটক করে। আটককৃতদের একজন হলেন নৌকার প্রার্থীর কাছের মানুষ দুলাল। উদ্ধার হওয়া অস্ত্রগুলোও নৌকার নেতাকর্মীদের। নৌকার প্রার্থীর সন্ত্রাসীদের হামলায় আমার ৫/৬ জন নেতাকর্মী আহত হয়েছে। তারা আমার অফিস ভাংচুর করেছে। অথচ পরে উল্টো আমার বিরুদ্ধে অভিযোগ করেছে। আজ সাংবাদিক সম্মেলন করে মিথ্যা তথ্য উপস্থাপন করেছে।

তিনি আরো বলেন, নৌকার প্রার্থীর নেতাকর্মী ও সন্ত্রাসী বাহিনীর উৎপাতে আমি অতীষ্ঠ। তারা পদে পদে আমাদের কাজে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। ২৯ জানুয়ারী ভোররাতে ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের উত্তর পাড় এলাকায় আমার টানানো সকল পোষ্টার- ব্যানার ছিড়ে ফেলা হয়েছে। ২৩ জানুয়ারি বিকালে ধামতী ইউনিয়নের এজি মডেল স্কুল এন্ড কলেজের সামনে নৌকার প্রার্থী জসিম উদ্দিনের সামনেই তার সমর্থক তরিকুল, আলামিনরা আমার প্রচারণার মাইক-অটোরিকসা ভাংচুর করে । এছাড়া ২১ জানুয়ারি বিকালে ধামতী গ্রামে স্থানীয়দের উদ্যোগে নির্বাচনি মতবিনিময় সভায় এসে নৌকার প্রার্থী জসিম উদ্দিনের ভাই শাহ পরানের নেতৃত্বে তরিকুল, মনির, রুবেল সেলিম, রুহুল আমীন ও হালিমসহ ৩০-৪০ জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে সেখানে হামলা চালিয়ে প্যান্ডেল ও নির্বাচনি অফিস ভেঙে দেয়। তাদের হামলা-অত্যাচারে আমরা নির্বাচনী প্রচারণা চালাতে পারছি না।

আর পড়তে পারেন