রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

তিতাস উপজেলা বিএনপি‘র আহ্বায়ক কমিটি ঘোষণা: আহ্বায়ক ওসমান, সদস্য সচিব সেলিম

আজকের কুমিল্লা ডট কম :
অক্টোবর ১৩, ২০২২
news-image

 

মোঃ জুয়েল রানা:
কুমিল্লার তিতাসে বহু জল্পনা কল্পনার পর উপজেলা বিএনপি‘র আহ্বায়ক কমিটি ঘোষনা করা হয়েছে।

বুধবার রাতে কুমিল্লা উত্তর জেলা বিএনপি‘র আহ্বায়ক মোঃ আক্তারুজ্জামান সরকার ও সদস্য সচিব এ.এফ.এম তারেক মুন্সী এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দলীয় প্যাডে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) তিতাস উপজেলা শাখার আহ্বায়ক কমিটি ঘোষনা করেন।

আহ্বায়ক মোঃ ওসমান গনি ভূঁইয়া, সদস্য সচিব মেহেদী হাসান সেলিম ভূঁইয়া ও ১৫জন যুগ্ম আহ্বায়কসহ ২৩ জনকে সদস্য করে মোট ৪০ সদস্য বিশিষ্ট্য নতুন আহ্বায়ক কমিটির অনুমোদন দেন জেলা বিএনপি।

কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আক্তারুজ্জামান সরকার বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় এবং বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশাররফ হোসেন এর পরামর্শক্রমে কুমিল্লা উত্তর জেলার ১১ টি ইউনিটের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীল কারার লক্ষ্যে প্রতিটি উপজেলায় আমরা আহ্বায়ক কমিটি অনুমোদন দিচ্ছি। আশা করি যারা নেতৃত্বে আসছেন, তারা সকলেই দলকে সুসংগঠিত করতে পারবেন এবং আগামী দিনের আন্দোলন সংগ্রামে গুরুত্বপর্ণ্য ভূমিকাসহ জনগণের ভোটারধিকার ফিরিয়ে আনতে রাজপথে থেকে কাজ করবেন।

নবনির্বাচিত কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবসহ নেতৃবৃন্দরা বিএনপি‘র স্থায়ী কমিটির অন্যতম সদস্য ডঃ খন্দকার মোশাররফ হোসেন, নির্বাহী কমিটির সদস্য ডঃ মারুফ হোসেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপি‘র আহ্বায়ক মোঃ আক্তারুজ্জামান সরকার ও সদস্য সচিব এ.এফ.এম তারেক মুন্সীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সে সাথে তারা তিতাস উপজেলা বিএনপির সর্বস্তরের নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন।

আর পড়তে পারেন