সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিএসজির এশিয়া সফরের দলে নেই এমবাপে

আজকের কুমিল্লা ডট কম :
জুলাই ২৩, ২০২৩
news-image

 

স্পোর্টস ডেস্কঃ

জাপান ও দক্ষিণ কোরিয়া-প্রাক মৌসুম এশিয়া সফরের দল থেকে কিলিয়ান এমবাপেকে বাদ দিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। এমন ঘটনায় নতুন করে শুরু হয়েছে গুঞ্জন, এমবাপে কি তবে পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদের পথে?

ফরাসি অধিনায়ককে বাদ দেওয়ার পরিষ্কার কোনো কারণ জানায়নি পিএসজি। তবে ২৪ বছর বয়সী এই ফরোয়ার্ড ক্লাবের সঙ্গে নতুন চুক্তি করতে অস্বীকৃতি জানানোর পর থেকেই সম্পর্কোবনতি ঘটেছে দুই পক্ষের।

এশিয়া সফরের দলে এমবাপের না থাকায় অনেকেই ধরে নিচ্ছেন, আগামী মৌসুমে তার স্বপ্নের ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন ফরাসি সুপারস্টার।

লিওনেল মেসি ক্লাব ছেড়েছেন। নেইমার জুনিয়রকে নিয়েও অনিশ্চয়তা রয়েছে। এমন আবহে এমবাপের কাছে ২০২৪ সাল পর্যন্ত চুক্তি নবায়নের জন্য পাঠিয়েছিল ক্লাব কর্তৃপক্ষ। তবে এমবাপে তা নবায়ন করেননি।

এর পরেই এমবাপের ক্লাব ছাড়া নিয়ে জল্পনা বাড়ে। নতুন চুক্তি না হলে সামনের বছরেই ফ্রি এজেন্ট হয়ে যাবেন এমবাপে। অর্থাৎ তাকে দলে নিতে কোনও ট্রান্সফার ফি দিতে হবে না কোনও দলকে।

পিএসজির মালিকপক্ষের পক্ষ থেকে সাফ জানিয়ে দেওয়া হয়েছে, এমবাপের মতো ফুটবলারকে তারা কোনোভাবেই ফ্রি এজেন্ট হিসেবে ছেড়ে দেবে না। এর পরেই পিএসজির প্রাক-মৌসুম এশিয়া সফরের দল থেকে বাদ পড়েছেন তিনি।

আর পড়তে পারেন