শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

বরুড়ায় জমিসংক্রান্ত দ্বন্দ্বে প্রতিপক্ষের হামলায় গৃহবধূ নিহত

আজকের কুমিল্লা ডট কম :
আগস্ট ৬, ২০২১
news-image

 

সাকিব আল হেলাল:
কুমিল্লার বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়নের চোত্তাপুকুরিয়া গ্রামে জমি সংক্রান্ত বিষয় নিয়ে ঝগড়ার জের ধরে প্রতিপক্ষের হামলায় রোজিনা বেগম(২৮) নামে এক গৃহবধূর খুন হয়েছে।

বৃহস্পতিবার(৫ আগষ্ট) এশার নামাজের পর রাত ৮টায় স্বামী সোহেল মিয়ার বসতঘরে প্রতিপক্ষের দা,লাঠির আঘাতে মারাত্বক আহত হলে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত রোজিনা বেগম উপজেলার ভাউকসার ইউনিয়নের চোত্তাপুকুরিয়া (মোল্লা বাড়ি) গ্রামের সোহেল মিয়ার স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,নিহতের স্বামী ও প্রতিপক্ষ জোবায়ের, জামাল,আলমঙ্গীর ও শরীফদের সাথে প্রায় সময় জমি সংক্রান্ত বিষয় নিয়ে ঝগড়া হতো। ঘটনার দিন বৃহস্পতিবার রাত ৮টায় দুই পক্ষের মাঝে সোহেলের বসতঘরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে ঝগড়া শুরু হয়। রোজিনা বেগম এগিয়ে ঝগড়া শুরু করে। ঝগড়া এক পর্যায়ে একই বাড়ির চাচাতো ভাই নুরু মোল্লার ছেলে জোবায়ের, জলিল মিয়ার ছেলে জামাল,শরিফ ও রহমতউল্যাহর ছেলে আলমঙ্গীর দা,সাবল,লাঠি নিয়ে রোজিনা বেগমের উপর হামলা করে তার পুরো শরীল জখম করে ফেলে। রোজিনা বেগম মারাত্বক আহত হলে পরিবারের লোকজন প্রতিবেশীদের সহায়তায় স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

স্থানীয় ইউ পি সদস্য জহির আহম্মেদ ঘটনার সত্যেতা নিশ্চিত করেছেন।

এ বিষয়ে বরুড়া থানা পুলিশের উপ-পরিদর্শক চন্দন ক্লানি দাস বলেন,আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি।হামলাকারীরা পালিয়ে গেছে।আমি লাঁশ উদ্ধার করে সুরতহাল তৈরি করে থানায় নিয়ে আসি।পরে লাঁশের ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে”।

এ বিষয়ে বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার মজুমদার বলেন,লাঁশ ময়না তদন্তের জন্য কুমেকে পাঠানো হয়েছে।নিহতের মা জাহানারা বেগম বাদী হয়ে অভিযুক্ত জোবায়ের,জামাল,শরীফ ও আলমঙ্গীরকে আসামী করে হত্যা মামলা করা করেছে”।

আর পড়তে পারেন